শুক্রবার, ০৭ ডিসেম্বর ২০১৮
Monday, 12 Nov, 2018 12:42:17 am
No icon No icon No icon

আ.লীগের মনোনয়ন ফরম জমা দিলেন প্রথিতযশা সাংবাদিক প্রবীর সিকদার


আ.লীগের মনোনয়ন ফরম জমা দিলেন প্রথিতযশা সাংবাদিক প্রবীর সিকদার


হৃদয় দেবনাথ, বিশেষ প্রতিনিধি, টাইমস ২৪ ডটনেট, ঢাকা: দৈনিক বাংলা ৭১, অনলাইন নিউজ পোর্টাল উত্তরাধিকার ৭১ নিউজ ও মুক্তিযুদ্ধ বিষয়ক ত্রৈমাসিক উত্তরাধিকার’৭১ -এর সম্পাদক প্রথিতযশা সাংবাদিক শহীদ পরিবারের সন্তান প্রবীর সিকদার একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় প্রার্থী হতে আওয়ামীলীগের মনোনয়ন ফরম জমা দিয়েছেন।
গতকাল রবিবার সকালে আওয়ামীলীগ সভাপতির ধানমণ্ডি-৩ এর কার্যালয়ে প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি ও দলের দফতর সম্পাদক মুক্তিযোদ্ধা ড.আবদুস সোবহান গোলাপের হাতে সংসদীয় আসন ২১৩ তথা ফরিদপুর-৩ আসনের ওই মনোনয়ন ফরম তুলে দেন। এ সময় তাঁর সঙ্গে ছিলেন স্ত্রী অনিতা সিকদার। গতকাল শনিবার সকালে প্রবীর সিকদার দলীয় সভানেত্রীর ওই অফিস থেকেই নিজের জন্য দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছিলেন।
আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী হিসেবে অংশগ্রহণ প্রসঙ্গে সাংবাদিক প্রবীর সিকদার এই প্রতিবেদককে বলেন, ‘স্বাধীনতা যুদ্ধ শেষ হয়েছে একাত্তরে, কিন্তু মুক্তিযুদ্ধ চলছেই। বঙ্গবন্ধু হত্যাকাণ্ডের পর বাংলাদেশকে মিনি পাকিস্তানের মোড়ক পরানো হলে সেই যুদ্ধের পরিধি ও তীব্রতা বৃদ্ধি পায়। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে সেই চলমান মুক্তিযুদ্ধে দেশ শুধু ঘুরেই দাঁড়ায়নি, দেশ সসম্মানে মাথা তুলে দাঁড়িয়েছে সারা দুনিয়াকে কাঁপিয়ে। সেই যুদ্ধকে আরও বেগমান ও এগিয়ে নিতে বঙ্গবন্ধুর সংগঠন আওয়ামীলীগ ও শেখ হাসিনার কোনই বিকল্প নেই। সেই যুদ্ধে সক্রিয়ভাবে অংশ নিয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তেই আমি আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনার কাছে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর-৩ আসনে দলের মনোনয়ন চাইছি। আমি বিশ্বাস করি বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা আমাকে ফিরিয়ে দিবেন না।’

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK