বুধবার, ২১ নভেম্বর ২০১৮
Wednesday, 24 Oct, 2018 12:15:51 am
No icon No icon No icon

সুনামগঞ্জ-২ উন্নয়ন অব্যাহত রাখতে ভোট চান দীপক চৌধুরী


সুনামগঞ্জ-২ উন্নয়ন অব্যাহত রাখতে ভোট চান দীপক চৌধুরী


টাইমস ২৪ ডটনেট, সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জ-২ (দিরাই-শাল্লা) আসনে আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে লড়তে চান সাংবাদিক দীপক চৌধুরী। এ নির্বাচনী এলাকার দুই উপজেলার গ্রামেগঞ্জে ঘুরে নৌকায় ভোট চাইছেন তিনি। বর্তমান সরকারের উন্নয়ন সাফল্য ও আগামী দিনের কর্মসূচি সংবলিত লিফলেট বিতরণও করছেন। ভাটি এলাকার প্রত্যন্ত অঞ্চলে মানুষের আগ্রহ বাড়ছে তাকে ঘিরে। 
এ বিষয়ে দীপক চৌধুরী বলেন, 'দেশের উন্নয়ন অব্যাহত রাখতেই মানুষের কাছে নৌকার জন্য ভোট চাইছি। মনোনয়ন পেয়ে নির্বাচিত হলে সাংবাদিক সমাজের স্বার্থেও কথা বলব। বিশেষ করে মফস্বল এলাকার অবহেলিত সাংবাদিকদের জীবন মান উন্নয়নে সর্বাত্মক চেষ্টা থাকবে। 
তিনি বলেন, দিরাই-শাল্লায় 'সুখের পায়রা বা সিজনাল বার্ড' প্রার্থী দেখতে চায় না মানুষ। প্রবীণ রাজনীতিবিদ সুরঞ্জিত সেনগুপ্ত জীবিত থাকতে এখানকার যারা ন্যায়-অন্যায় 
প্রসঙ্গে 'টুঁ' শব্দটিও করতেন না, তারা এখন 'রাজনৈতিক বিশেষজ্ঞ' হয়ে বক্তৃতা দিচ্ছেন। নিজের কোনো উচ্চাভিলাষ নেই জানিয়ে মানুষের পাশে থাকার সুযোগ চেয়ে তিনি বলেন, 'আওয়ামী লীগ থেকে যাকে মনোনয়ন দেওয়া হবে, তার পক্ষেই কাজ করতে হবে এই মানসিকতা থাকা দরকার। 
তরুণ প্রজন্মকে সবচেয়ে বড় শক্তি আখ্যায়িত করে বলেন, ভোট দেওয়ার উৎসবমুখর পরিবেশ উপহার দিতে হবে তরুণ-তরুণীদের। 
তিনি জানান, গণসংযোগকালে শাল্লা ইউনিয়নের সাতপাড়া বাজার কমিটির সভাপতি ও স্থানীয় আওয়ামী লীগ নেতা মজিবুর রহমান তাকে জানিয়েছেন, জনগণ দিরাই-শাল্লায় আওয়ামী লীগের সংসদ সদস্য হিসেবে নতুন মুখ চায়। দীপক চৌধুরী জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের অগ্রগতি-উন্নয়ন সংবলিত প্রায় ৪০টি বিষয় তুলে ধরে লিফলেটে' যুদ্ধাপরাধীদের বিচার, মৃত্যুদণ্ড কার্যকর, পদ্মা সেতু নির্মাণ, বিদ্যুৎ উৎপাদন বৃদ্ধি, নারীর ক্ষমতায়ন, মাতৃত্বকালীন ছুটি বৃদ্ধি, বিধবাভাতা প্রদান, ছিটমহল সমস্যার সমাধানসহ সবক্ষেত্রে সরকারের সাফল্যের কথা তুলে ধরছেন তিনি। শাল্লা উপজেলার ললুয়ারচর, সাতপাড়া, বাংলাবাজার, শাল্লা, সরসপুর, হবিবপুর, মারকুলি, টুকেরবাজার, দিরাই উপজেলার রাজানগর, হাতিয়া, কুলঞ্জ, আকিলশাহবাজার, রণভূমি, ভাটিধল গ্রামের বিভিন্ন এলাকার বর্তমান অবস্থা সরেজমিন পরিদর্শন ও গণসংযোগে মানুষের প্রত্যাশা জেনেছেন।

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK