রবিবার, ২১ জানুয়ারী ২০১৮
Friday, 05 Jan, 2018 12:26:47 am
No icon No icon No icon

আড়াই মণ গাঁজা উদ্ধার, গ্রেফতার ২৪


আড়াই মণ গাঁজা উদ্ধার, গ্রেফতার ২৪


টাইমস ২৪ ডটনেট, ঢাকা: রাজধানীসহ বিভিন্ন জেলার মহাসড়কে দিনভর অভিযান চালিয়ে ১০১ কেজি গাঁজা, ২৪ হাজার ৪০৬ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২৪ জনকে গ্রেফতার করেছে হাইওয়ে পুলিশ। অভিযান চলাকালে পুলিশ আরও ৩৪৭ বোতল ফেনসিডিল, ৩৩ লিটার চোলাই মদ, ১টি পিকআপ ও ২টি ট্রাক উদ্ধার করে।বৃহস্পতিবার (৪ জানুয়ারি) বিকালে হাইওয়ে পুলিশের অপারেশন ও স্পেশাল অ্যাফেয়ার্সের অতিরিক্ত পুলিশ সুপার মো. আনিসুজ্জামান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে গণমাধ্যমকেএ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, হাইওয়ে পুলিশ কুমিল্লা রিজিয়ন মহাসড়কের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে ২৪ হাজার ৪০০ পিস ইয়াবা ট্যাবলেট, ৫ কেজি গাঁজাসহ ১০ জনকে গ্রেফতার করে।
হাইওয়ে পুলিশ গাজীপুর রিজিয়ন মহাসড়কের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে ৯৫ কেজি গাঁজা, ৮০ বোতল ফেনসিডিল, ৩ লিটার চোলাই মদসহ ৯ জনকে গ্রেফতার করে। এসময় মাদকদ্রব্য বহনের দায়ে ১টি ট্রাক ও ১টি পিকআপ জব্দ করা হয়।হাইওয়ে পুলিশ বগুড়া রিজিয়ন মহাসড়কের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে ১ কেজি গাঁজা, ৮৬ বোতল ফেনসিডিলসহ ৪ জনকে গ্রেফতার করে।
এদিকে হাইওয়ে পুলিশ মাদারীপুর রিজিয়ন মহাসড়কের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে ৬ পিস ইয়াবা ট্যাবলেট, ১৮১ বোতল ফেনসিডিল, ৩০ লিটার চোলাই মদসহ আরও একজনকে গ্রেফতার করে। এসময় ১টি ট্রাকও জব্দ করে হাইওয়ে পুলিশ।

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK