বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০১৯
Saturday, 10 Aug, 2019 10:00:02 pm
No icon No icon No icon

ঈদের শুভেচ্ছা জানিয়েছেন বিশিষ্ট সাংবাদিক ফয়সাল আজম অপু

//

ঈদের শুভেচ্ছা জানিয়েছেন বিশিষ্ট সাংবাদিক ফয়সাল আজম অপু


টাইমস ২৪ ডটনেট, ঢাকা: চাঁপাইনবাবগঞ্জের বিশিষ্ট সাংবাদিক বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য, দেশের জণপ্রিয় চ্যানেল এশিয়ান টিভি ও বহুল প্রচারিত জাতীয় দৈনিক প্রথম ভোর পত্রিকার চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি, দৈনিক উপচার, আন্তর্জাতিক অনলাইন ও সংবাদ সংস্থা টাইমস টুয়েন্টি ফোর ডটনেট (http://times24.net/), জাতীয় নিউজ পোর্টাল দৈনিক সময় সংবাদ অনলাইন পত্রিকার বিশেষ প্রতিনিধি ও অপরাধ বিষয়ক পত্রিকা অপরাধ অনুসন্ধান এর ভ্রাম্যমান প্রতিনিধি সাংবাদিক ফয়সাল আজম অপু। পবিত্র ঈদ-উল-আজহা উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জ জেলা বাসিকে ঈদের অগ্রিম শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।
শুভেচ্ছা বার্তায় তিনি সকলকে পবিত্র ঈদ-উল-আজহার আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন এবং ঈদ মোবারক জানান। তিনি সকলের অব্যাহত সুখ, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করেন।
তিনি শুভেচ্ছা বার্তায় আরো বলেন, ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি। ত্যাগের মহিমায় ভাস্বর ঈদুল আযহা। মুসলমানদের দ্বিতীয় বৃহত্তম এই ধর্মীয় উৎসব বাঙালি সমাজে কোরবানির ঈদ নামেও পরিচিত। সামর্থ্যবান মুসলমানরা মহান আল্লাহর সন্তুষ্টি লাভের উদ্দেশ্যে পশু কোরবানি করবেন। ঈদুল আজহার সঙ্গে পবিত্র হজের সম্পর্ক রয়েছে। মক্কার অদূরে আরাফাতের ময়দানে সমবেত হওয়ার মধ্য দিয়ে বিশ্বের ধর্মপ্রাণ মুসলিম সম্প্রদায় হজ পালন করেন। তিনি আরো বলেন, এ ঈদ শোকের মাস আগস্টে উদযাপিত হওয়ায় আমি এ মাসেই নিহত সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান সহ সকল শহীদদের প্রতি জানাই বিনম্র শ্রদ্ধা।

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK