শুক্রবার, ১৬ আগস্ট ২০১৯
Wednesday, 10 Jul, 2019 05:38:58 pm
No icon No icon No icon

কামাল আহমেদ মজুমদার স্কুলের সুনাম ক্ষুন্ন করতেই তোফাজ্জলের অপপ্রচার

//

কামাল আহমেদ মজুমদার স্কুলের সুনাম ক্ষুন্ন করতেই তোফাজ্জলের অপপ্রচার


টাইমস ২৪ ডটনেট, ঢাকা: মুক্তিযোদ্ধা পরিচয়ে সরকারি জমিতে বস্তি নির্মাণ করে ভাড়া দিয়ে অবৈধভাবে অর্থ হাতিয়ে নিচ্ছে মো. তোফাজ্জল হোসেন। মিরপুরের কামাল আহমেদ মজুমদার স্কুল অ্যান্ড কলেজের ম্যানেজিং কমিটিতে নিজের লোক অন্তর্ভূক্ত করতে না পারায় বর্তমানে প্রতিষ্ঠানটির সুনাম ক্ষুন্ন করতে অপপ্রচার চালিয়ে যাচ্ছেন তিনি। এ অবস্থা থেকে মুক্তি পেতে স্বরাষ্ট্রমন্ত্রী ও শিক্ষামন্ত্রীসহ সংশ্লিষ্টদের জরুরী হস্তক্ষেপের দাবি জানিয়েছেন প্রতিষ্ঠানটির শিক্ষক ও পরিচালনা কমিটির সদস্যরা।
১০ জুলাই বুধবার বেলা ১১টায় বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন (ক্র্যাব) কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই অভিযোগ করা হয়। এতে উপস্থিত ছিলেন, পরিচালনা কমিটির সভাপতি কাজী আব্দুল হাই হারুন, ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. মোজাহারুল ইসলাম, সহকারী প্রধান শিক্ষক উম্মে সালমা, সহকারী শিক্ষিকা শামসুন্নাহার শাপলা, পরিচালনা কমিটির সদস্য সুইটি আক্তার ও পঞ্চম শ্রেণীর ছাত্রী মৌমিতাসহ অন্যান্যরা। 
লিখিত বক্তব্যে জানানো হয়, গত ৬ জুলাই এক সংবাদ সম্মেলনে ভূয়া মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন অভিযোগ করে বলেছিলেন তার মেয়েকে বিদ্যালয়ে আসতে দেয়া হয় না। কিন্তু কথাটি সঠিক নয়, কারণ তার মেয়েকে বিদ্যালয়ে আসতে না দেয়ার মত কোনো ঘটনা ঘটেনি। বরং তারা নিজেরাই ছাত্রীটিকে স্কুলে না আসতে দিয়ে বিদ্যালয়ের নামে বিভিন্ন স্থানে মিথ্যা অভিযোগ করে বেড়াচ্ছে। বিভিন্ন গণমাধ্যমে শিক্ষা বাণিজ্যের নামে যে সংবাদ প্রচার করা হয়েছে এবং শিক্ষিকা শাপলাকে নিয়ে যে উদ্দেশ্যপ্রণোদিত মন্তব্য করা হয়েছে তা মিথ্যা ও ভিত্তিহীন।
আরো জানানো হয়, তোফাজ্জল হোসেন ও তার ছেলে আল আমিনকে এলাকাবাসী চেনে মামলাবাজ হিসেবে। তারা ইতোমধ্যে স্কুল পরিচালনা কমিটির সদস্য সুইটি আক্তারসহ অন্যান্যদের বিরুদ্ধে ভূয়া মামলা দিয়ে হয়রানি করছে। তাদের সন্ত্রাসী বাহিনী দিয়ে প্রতিষ্ঠানের শিক্ষক ও পরিচালনা কমিটির সদস্যদের প্রাণনাশের হুমকি দেয়া হচ্ছে। ইতোমধ্যে তারা পরিচালনা কমিটির সদস্য সুইটি আক্তাদের নামে ১৯/১২টি ভূয়া ফেসবুক আইডি খুলে তার মানহানি করতে আপত্তিকর পোস্ট লিখে দেয়া হচ্ছে। যা সম্পূর্ণ বানোয়াট। এসব সমস্যা থেকে উত্তরণ ও জড়িতদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করতে স্বরাষ্ট্রমন্ত্রী ও শিক্ষামন্ত্রীসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের জরুরী হস্তক্ষেপের দাবি জানান তারা।

 

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK