বুধবার, ১৭ জুলাই ২০১৯
Sunday, 07 Jul, 2019 10:09:14 am
No icon No icon No icon

বাংলার মাটিতে কোন জঙ্গি-সন্ত্রাসের স্থান হবে না-এডিশনাল ডিআইজি

//

বাংলার মাটিতে কোন জঙ্গি-সন্ত্রাসের স্থান হবে না-এডিশনাল ডিআইজি


মোঃ আঃ জব্বার, ফুলবাড়িয়া (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহ রেঞ্জ পুলিশের এডিশনাল ডিআইজি ড. মো: আক্কাছ উদ্দিন ভূইয়া বলেছেন, ময়মনসিংহে তথা বাংলার মাটিতে কোন জঙ্গি-সন্ত্রাসীদের স্থান হবে না। জঙ্গি-সন্ত্রাসের সঙ্গে জড়িতদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। সন্ত্রাস-জঙ্গিবাদ ও মাদকাসক্তের বিরুদ্ধে সামাজিকভাবে জনসচেতনতা সৃষ্টি করতে হবে। মাদক ও সন্ত্রাসম্ক্তু সমাজ গড়তে পারলেই সুন্দর দেশ গড়া সম্ভব। আর যারা যুব সমাজকে বিভ্রান্ত করে বিপথগামী করছে তাদের কেউই বিচারের হাত থেকে রেহাই পাবে না।
গত শুক্রবার (৫ জুলাই) ফুলবাড়িয়া উপজেলার বেতবাড়ীস্থ আলাদিন’স পার্কে জাতীয় দৈনিক আমাদের কন্ঠ’র আয়োজনে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ ও বাল্য বিবাহ প্রতিরোধে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় তিনি, বাল্যবিবাহ রোধে জনগনকে স্বোচ্চার হওয়ার আহŸানও জানান।  
উপজেলা নির্বাহী অফিসার লীরা তরফদারের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি আ্যাডভোকেট মোঃ ইমদাদুল হক সেলিম, ময়মনসিংহ জেলা শিক্ষা অফিসার মো: রফিকুল ইসলাম, দৈনিক আমাদের কণ্ঠের নির্বাহী সম্পাদক ও সাংবাদিক নেতা মিয়াজী সেলিম আহমেদ, ফুলবাড়িয়া থানা অফিসার ইনচার্জ মোঃ ফিরোজ তালুকদার পিপিএম (বার), সাবেক ছাত্রলীগ সভাপতি ও উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক হারুন অর রশিদ প্রমুখ। অনুষ্ঠান সার্বিক পরিচালনায় ছিলেন, দৈনিক আমাদের কণ্ঠের বিশেষ প্রতিনিধি  সাংবাদিক মো: খায়রুল আলম রফিক।  উক্ত আলোচনা সভায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র- ছাত্রী, শিক্ষক, সাংবাদিকসহ রাজনৈতিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK