শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯
Monday, 27 May, 2019 11:19:21 am
No icon No icon No icon

ময়মনসিংহে আন্তঃজেলা মোটরসাইকেল চোর সিন্ডিকেটনেতাসহ ৬ চোর গ্রেফতার

//

ময়মনসিংহে আন্তঃজেলা মোটরসাইকেল চোর সিন্ডিকেটনেতাসহ ৬ চোর গ্রেফতার


বিশেষ প্রতিনিধি, টাইমস ২৪ডটনেট, ময়মনসিংহ থেকে :  ময়মনসিংহের কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের অর্থলগ্নিকারী ও দলনেতাসহ ৬ চোরকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো আশরাফুল, রাজন মিয়া, হাফিজুল, ইস্রাফিল, রেজাউল করিম ও ইসমাইল। এ সময় চোরদলের কাছ থেকে বিভিন্ন কোম্পানীর ৫টি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। ময়মনসিংহের পুলিশ সুপার শাহ আবিদ হোসেন শনিবার দুপুরে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান।
পুলিশ সুপার আরো জানান, আসছে ঈদুল ফিতরকে সামনে রেখে, ময়মনসিংহের আইন শৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে জেলা ও কোতোয়ালী পুলিশ কাজ করছে। শহরের বিপনী বিতান, মার্কেট এলাকায় যাতে আইন শৃংখলা পরিস্থিতির কোন ধরণের অবনতি না হয় সে লক্ষ্যে কঠোর নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। এছাড়া ঈদে কেনাকাটা করতে আসা এবং ঈদে বাড়িতে আসা ও ফেরত যাত্রীরা অতীতের ন্যায় শহরের পাটগুদাম ব্রীজ মোড়, ব্রীজের উপর ও আশপাশ এলাকায় চোর, ছিনতাইকারী, পকেটমার, ঠেকবাজদের কবলে না পরে সেই লক্ষ্যে বাড়তি উদ্দোগ নেওয়া হয়েছে। পাটগুদাম ব্রীজ মোড়ে ওয়াচ টাওয়ার, সিসি ক্যামেরা বসানোসহ কোতোয়ালী ও ডিবি পুলিশের পৃথক টিম কাজ করছে। এছাড়া ট্রাফিক পুলিশ তো মোটরযান নিয়ন্ত্রণে রয়েছে।

পুলিশ সুপার আরো বলেন, কোতোয়ালী মডেল থানার একটি চৌকসদল বিশেষ অভিযান পরিচালনাকালে গত ২৪ মে গোপন সংবাদের মাধ্যমে খবর পেয়ে শহরের মাসকান্দা পলিটেকনিক্যালের সামনে থেকে মোটসাইকেল চোরচক্রের সদস্য বলাশপুরের আশরাফুলকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আশরাফুলের দেয়া তথ্য মতে পুলিশের ঐ দলটি অভিযান পরিচালনা করে চোরখাই রৌশন ফিলিং স্টেশনের পার্শ্বে একটি হোন্ডাষ্ট্যান্ড থেকে দুটি মোটরসাইকেল উদ্ধার করে। পুলিশের তাৎক্ষনিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মোটরসাইকেল চোরচক্রের সদস্য আশরাফুলের তথ্য মতে, চোরখাই এলাকা থেকে চোরদলের অপর সদস্য সম্মুখ বৈলরের রাজন মিয়াকে গ্রেফতার করে। রাজনের কাছ থেকে একটি চোরাই ইয়ামাহ মোটরসাইকেল উদ্ধার করা হয়। পরে রাজনের দেওয়া তথ্যে চোরখাই এলাকার পনঘাগড়ায় অভিযান চালিয়ে উজান বৈলরের হাফিজ ও ইস্রাফিলকে গ্রেফতার করা হয়। এদের মধ্যে হাফিজের কাছ থেকে একটি চোরাই টিভিএস ও ইস্রাফিলের কাছ থেকে আরো দুটি টিভিএস উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের স্বিকারোক্তি মতে, চোরদের সহযোগী উজান বৈলরের রেজাউল করিম ও চোরখাই বাজারের ইসমাইলকে পুলিশ গ্রেফতার করে।  
গ্রেফতারকৃত চোরদের তথ্য মতে পুলিশ সুপার আরো বলেন, মোটরসাইকেল চোরচক্রের উলে­খিত সদস্যরা কোতোয়ালীসহ আশপাশ এলাকায় (আন্তঃজেলা) মোটরসাইকেল চুরি করে নিজেদের হেফাজতে নিয়ে সুবিধাজনক লোকের কাছে বাজারমুল্যের চেয়ে কমমুল্যে বিক্রি করে আসছে। কোতোয়ালী মডেল থানার ওসি মাহমুদুল ইসলামের দিকনির্দেশনা ও পরিকল্পনায় পুলিশ পরিদর্শক খন্দকার সাকের আহমেদের নেতৃত্বে শুক্রবার দিনভর এ অভিযান পরিচালিত হয়।
প্রেস ব্রিফংকালে কোতোয়ালী মডেল থানার অতিরিক্ত পুলিশ সুপার আল আমিন, কোতোয়ালী মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম, ডিআইওয়ান মোখলেছুর রহমান আকন্দ, কোতোয়ালী মডেল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) খন্দকার সাকের আহমেদসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

 

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK