বুধবার, ২২ মে ২০১৯
Friday, 03 May, 2019 11:40:07 pm
No icon No icon No icon
ফুলবাড়ীয়া থানায় বিদায় সংবর্ধনা ও বরণ অনুষ্ঠানে

পুলিশের প্রতি মানুষের আস্থা তৈরী করতে হবে- সহকারী পুলিশ সুপার, আব্দুর রকিব খান

//

পুলিশের প্রতি মানুষের আস্থা তৈরী করতে হবে- সহকারী পুলিশ সুপার, আব্দুর রকিব খান


মোঃ আঃ জব্বার, ফুলবাড়িয়া (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহ ত্রিশাল সার্কেলের সহকারী পুলিশ সুপার মোহাঃ আব্দুর রকিব খান বলেন, আপনারা স্ত্রী’র কথায় কান না দিয়ে পিতা-মাতার প্রতি যত্মশীল হবেন। আমার জানামতে ফুলবাড়িয়ার এম.পি স্যার, রাজনীতিবিদ ও মিডিয়া কর্মীসহ সকলেই খুব ভাল মানুষ। সকলেই থানা পুলিশকে সহযোগিতা করেন। সহযোগিতা করেন বলেই শেখ কবিরুল ইসলাম ভাল কাজের মাধ্যমে ফুলবাড়িয়াবাসীর মন জয় করতে পেরেছেন। ভাল কাজের মাধ্যমেই পুলিশের প্রতি সাধারণ মানুষের আস্থা তৈরী করতে হবে। কোন খারাপ কাজ করলে আজ কবিরকে মানুষ এত ভালবাসতো না। তিনি বলেন, ভাল কাজ করেও টাকা কামানো যায়। বর্তমান সরকার আমাদেরকে সব কিছুই দিচ্ছে- তাই আমরা খুব ভাল আছি। গত বুধবার (০১ মে) সন্ধ্যায় থানার সভা কক্ষে অফিসার ইনচার্জ শেখ কবিরুল ইসলামের  বিদায় সংবর্ধনা ও নবাগত অফিসার ইনচার্জ মোঃ ফিরোজ তালুকদার পি.পি.এম (বার) এর বরণ অনুষ্ঠানে সহকারী পুলিশ সুপার মোহাঃ আব্দুর রকিব খান প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 
এ সময় বিদায়ী অফিসার ইনচার্জ শেখ কবিরুল ইসলাম তাঁর বক্তব্যে বলেন, আমি শতভাগ আন্তরিকতা নিয়ে ফুলবাড়িয়ায় কাজ করেছি। আমার জানামতে একজন মানুষও আমার দ্বারা হয়রানীর স্বীকার হননি। কি পেলাম- কি দিলাম তার হিসাব না কষে সবসময়ই আমি জনগণের চাওয়ার মূল্যায়ণ করেছি। আমি এ থানায় যোগদানের পর মসজিদে নামাজ পড়তে গেলে র্দুগন্ধ পেতাম। আমার কাছে কিছুটা অবহেলিত মনে হতো- তাই আমি প্রথমেই মসজিদের উন্নয়ন দিয়েই থানা অবকাঠামো’র উন্নয়ন কাজ শুরু করি। আজ থানা মসজিদে নামাজ পড়তে গেলে ফুলের সুগন্ধি পাওয়া যায়। নবাগত ওসি সম্পর্কে তিনি বলেন, আজ থেকে ২০বছর পূর্বে ঢাকাতে আমরা একসাথে কাজ করেছি- তিনি খুবই দক্ষ, কর্মঠ ও বিশ্বস্থও ছিলেন। আমি আশাকরি ২০ বছর আগের সেই ফিরোজ তালুকদারকে আরও বেশী শক্তিশালী হিসেবে পাবেন ফুলবাড়িয়াবাসী।
নবাগত অফিসার ইনচার্জ ফিরোজ তালুকদার পি.পি.এম (বার) সভাপতির বক্তব্যে বলেন, আজ থেকেই মাদকের পতন হবে। ফুলবাড়িয়ায় জঙ্গির জায়গা থাকবেনা। সর্বদা জঙ্গিবাদ, মাদক, জুয়া ও ইভটেজিং নির্মূলে কাজ করে যাব। 
আমন্ত্রিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন ফুলবাড়িয়া উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আব্দুল মালেক সরকার, উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি এডভোকেট মোঃ ইমদাদুল হক সেলিম, জেলা পরিষদ সদস্য মোঃ রুহুল আমিন, তাজুল ইসলাম বাবলু, উপজেলা পরিষদের নব-নির্বাচিত ভাইস চেয়ারম্যান আলহাজ্ব শরাফ উদ্দিন শর, উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক মোঃ হারুন অর রশিদ হারুন, ইউপি চেয়ারম্যান ময়েজ উদ্দিন তরফদার, মোঃ শামছুল হক, মোঃ নূরুল ইসলাম মাস্টার, শালিনা চৌধুরী সুষমা, আশরাফ উজ্জমান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ আবু বকর সিদ্দিক, সাপ্তাহিক ফুলখড়ি পত্রিকার সম্পাদক ও প্রকাশক আলহাজ্ব মোঃ নূরুল ইসলাম খান, প্রেসক্লাব ফুলবাড়ীযার সভাপতি এসএম. গোলাম ফারুক আকন্দ, উপজেলা ছাত্রলীগ সভাপতি মোঃ রফিকুল ইসলাম রাকিব, সাধারণ সম্পাদক সারোয়ার হোসেন। থানার পক্ষ থেকে বিদায়ী ওসি’র স্মৃতি চারণ করেন এসআই. শাহ্ সেকান্দর, এএসআই সমর দাস, কনস্টেবল সাইফুল। অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন তেলাওয়াত করেন থানা মসজিদের পেশ ইমাম। অনুষ্টান পরিচালনা করেন সেকেন্ড অফিসার মোঃ সাইদুর রহমান। 


    

 

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK