রবিবার, ১৬ জুন ২০১৯
Saturday, 13 Apr, 2019 09:00:24 am
No icon No icon No icon

চুয়াডাঙ্গায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

//

চুয়াডাঙ্গায়  পুলিশের সঙ্গে  ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত


আতিয়ার রহমান, চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গার সদর উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’  রুহুল আমিন (৪২) নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।  শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে শংকরচন্দ্র ইউনিয়নের উকতো গ্রামের জহুর আলীর বাশবাগানে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে এক বস্তা ফেনসিডিল, ১টি শার্টারগান , ২টি ধারালো অস্ত্র, ১শ পিচ ইয়াবা উদ্ধার করা হয়েছে।  ৩জন পুলিশ অফিসার আহত হয়েছেন। নিহত রুহুল আমিন শহরের শান্তিপাড়ার মৃত মফিজ উদ্দিনের ছেলে।
চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ মোহাম্মদ ফকরুল আলম খান জানান,    মাদকদ্রব্যের বড় একটি চালান আসার খবরে সদর থানার পুলিশের একটি দল শুক্রবার দিবাগত রাতে সদর থানার উকতো গ্রামের জহর আলীর বাশবাগানে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে রাত দেড়টার দিকে একদল মাদক ব্যবসায়ী গুলি ও বোমা ছোড়ে। পুলিশ পাল্টা গুলি ছোড়ে। গোলাগুলির একপর্যায়ে মাদক পাচারকারীরা পিছু হটে যায়। ঘটনাস্থল থেকে পুলিশ একজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে। গোলাগুলির শব্দ পেয়ে গ্রামবাসী সংগঠিত হয়ে ঘটনাস্থলে আসে। আহত ব্যক্তিকে সদর উপজেলার শান্ত্পিাড়ার মাদক ব্যবসায়ী রুহুল আমিন বলে শনাক্ত করে তারা। মুমূর্ষু অবস্থায় সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। রুহুলের  বিরুদ্ধে জেলায় অস্ত্র ও মাদকসহ ১৬টি মামলা রয়েছে।সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মশিউর  রহমান জানান, হাসপাতালে পৌঁছানোর আগেই রুহুল আমিন মারা যান। 
অপরদিকে গুলি বিনিময়ের সময় আহত হন সদর থানার  এসআই মোঃ একরামুল হোসাইন, কনস্টবল  হিমুমুর রহমান ও মোঃ আজাদুল ইসলাম । আহতদের চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

 

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK