মঙ্গলবার, ২৫ জুন ২০১৯
Friday, 12 Apr, 2019 04:35:43 pm
No icon No icon No icon

ফেনীর সেই নূর উদ্দিন যেভাবে গ্রেপ্তার হলো ভালুকার সীডস্টোরের আমতলীতে

//

ফেনীর সেই নূর উদ্দিন যেভাবে গ্রেপ্তার হলো ভালুকার সীডস্টোরের আমতলীতে


বিশেষ প্রতিনিধি, টাইমস ২৪ ডটনেট, ময়মনসিংহ থেকে: ফেনীর মাদরাসা ছাত্রী নুসরাত জাহান রাফিকে আগুনে পুড়িয়ে মারার অন্যতম আসামী ও অভিযুক্ত অধ্যক্ষ এ এস এম সিরাজ উদ দৌলার মুক্তি দাবিতে আন্দোলনের নেতৃত্বদাতা নূর উদ্দিনকে শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে ভালুকার সিডস্টোর থেকে তাকে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) একটি সাদা পোশাকধারী বিশেষ টিম। ময়মনসিংহের পুলিশ সুপার বিষয়টি নিশ্চিত করেছেন।  প্রত্যক্ষদর্শী  স্থানীয় শ্রমিক নেতা শফিকুল ইসলাম জানান, শুক্রবার সকাল সাড়ে ৯টা/১০টার দিকে একটি অপরিচিত নম্বর থেকে আমার মোবাইলে ফোন আসে। ফোনে আমাকে সিডস্টোরে অবস্থিত ইউনিয়ন আওয়ামী লীগের অফিসে আসতে বলেন। পরে আমি সেখানে গিয়ে তাদের সঙ্গে বেশ কিছুক্ষণ কথা বলি। কথা বলার এক পর্যায়ে তারা ফেনীর সোনাগাজী বাড়ি আকবর নামের এক লোকের ব্যাপারে জানতে চান। তখন আমি তাদেরকে বলি আকবর নামে এক লোক সীডস্টোরের আমতলী এলাকার আব্দুল মজিদের কাছ থেকে চার বছর আগে জমি কিনে টিন সেটের একটি বাড়ি করেছেন। পরে তারা আমাকে নিয়ে আকবরের বাড়িতে যান। সেখানে গিয়ে আকবরের বাড়ির একটি ঘর থেকে নুর উদ্দিনকে গ্রেপ্তার করে। সে সময় আকবর বাড়িতে ছিল না। পরে নুর উদ্দিনকে নিয়ে পুলিশ দুটি সাদা রঙের হাইএজ গাড়িতে করে ঢাকার পথে রওনা দেন। গ্রেপ্তারকারীরা নিজেদেরকে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) পুলিশের পরিচয় দেন।
শফিকুল আরও জানান, আকবরের গ্রামের বাড়ি ও নুর উদ্দিনের বাড়ি ফেনীর সোনাগাজীর একই এলাকায়। সেই সূত্রে ধরে গত রাতের কোন এক সময় নুর উদ্দিন আকবরের বাড়িতে আশ্রয় নেন।
তবে এই অভিযানের ব্যাপারে পিবিআই এর কোন কর্মকর্তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।
ময়মনসিংহের পুলিশ সুপার শাহ আবিদ হোসেন ভালুকা থেকে নুর উদ্দিনকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, নূর উদ্দিনকে গ্রেপ্তার করে পিবিআই সদস্যরা ঢাকা কার্যালয়ে নিয়ে যায়।

 

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK