মঙ্গলবার, ১৮ জুন ২০১৯
Thursday, 21 Mar, 2019 01:10:10 pm
No icon No icon No icon

কুমিল্লায় মাদকবিরোধী অভিযানে ১ জন নিহত

//

কুমিল্লায় মাদকবিরোধী অভিযানে ১ জন নিহত


টাইমস ২৪ ডটনেট, ঢাকা: মাদকবিরোধী অভিযানের বাংলাদেশের কুমিল্লার সদর দক্ষিণে গোয়েন্দা পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে ১ জন নিহত হয়েছেন। পুলিশ জানিয়েছে নিহত ব্যক্তির নাম জামাল উদ্দিন ওরফে জাম্বু মিয়া। তিনি ১১ মামলার আসামি। বৃহস্পতিবার ভোরে সদর দক্ষিণ উপজেলার ধনপুর ভাটপাড়া এলাকায় গোলাগুলির ওই ঘটনা ঘটে। নিহত জামাল উদ্দিন ওরফে জাম্বু মিয়া (৩৫) সদর দক্ষিণ উপজেলার জয়নগর গ্রামের হারিছ মিয়ার ছেলে। কুমিলা সদর দক্ষিণ মডেল থানার ওসি মামুন অর রশিদ বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।
পুলিশ জানিয়েছে, নিহত ব্যক্তি ওই এলাকার একজন কুখ্যাত মাদক চোরাকারবারি। তার বিরুদ্ধে কুমিল্লার বিভিন্ন থানায় মাদক আইনের ১১টি মামলা রয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে ৩০ কেজি গাঁজা ও দুই হাজার ইয়াবা উদ্ধার করেছে।
ওসি মামুন অর রশিদ জানিয়েছেন, ধনপুর-ভাটপাড়া এলাকায় মাদক কারবারিরা জড়ো হয়েছে খবর পেয়ে সেখানে অভিযানে যায় ডিবি পুলিশের একটি দল। পুলিশ সেখানে পৌঁছালে মাদক কারবারীরা গুলি ছোড়ে। পুলিশও তখন আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে মাদক ব্যবসায়ী জামাল উদ্দিন ওরফে জাম্বু মিয়া গুলিবিদ্ধ হয়। পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক জাম্বুকে মৃত ঘোষণা করেন।

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK