শুক্রবার, ২১ জুন ২০১৯
Sunday, 17 Mar, 2019 12:23:52 pm
No icon No icon No icon

জয়পুরহাটে আ.লীগের দুই গ্রুপে সংঘর্ষে ২ জন নিহত

//

জয়পুরহাটে আ.লীগের দুই গ্রুপে সংঘর্ষে ২ জন নিহত


টাইমস ২৪ ডটনেট, ঢাকা: বাংলাদেশের জয়পুরহাটে উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে ব্যাপক সংঘর্ষ হয়েছে। এতে ২ আওয়ামী লীগ কর্মী নিহত হয়েছেন, আহত হয়েছেন আরও বেশ কয়েকজন। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা গুরুতর। শনিবার রাতে জয়পুরহাটের কালাই উপজেলার পুনট মাইশ্য পাড়ায় এই সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত দুজন হলেন রতন মোহন্ত (৫০) ও আফতাব উদ্দিন (৪৫)। মধ্য রাতে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত ১০ মার্চ জয়পুরহাটের কালাই উপজেলা উপজেলা পরিষদ নির্বাচন হয়। এর মধ্যে আওয়ামী লীগ থেকে মিনফুজুর চেয়ারম্যান নির্বাচন হন। তবে মিনফুজুরের মনোনয়ন পাওয়ার বিষয়টি আওয়ামী লীগের আরেকটি গ্রুপ মেনে নিতে পারেনি। তারা মিনফুজুরের প্রতিদ্বন্দ্বী জাসদের প্রার্থীকে সমর্থন দেয়। ওই সমর্থকদের মধ্যে উপজেলার উদয়পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওয়াজেদ আলীও ছিলেন।
এলাকাবাসী আরও জানায়, শনিবার রাতে ওয়াজেদ আলীর সমর্থকেরা মিনফুজুরের সমর্থকদের মারধর করেন বলে অভিযোগ ওঠে। এরপর মিনফুজুর রহমান তার সমর্থকদের নিয়ে উদয়পুরের মসলিনগঞ্জ বাজারের দিকে যাওয়ার পথে সংঘর্ষ বাধে।
কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল লতিফ খান জানান, তারা বগুড়ায় চিকিৎসাধীন অবস্থায় আফতাবের মৃত্যুর খবর পেয়েছেন। আর রতনের মৃত্যুর খবর তার পরিবার নিশ্চিত করেছে। পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে রয়েছে। হতাহত হওয়া ব্যক্তিরা মিনফুজুরের সমর্থক।

 

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK