বৃহস্পতিবার, ১৪ মার্চ ২০১৯
Tuesday, 19 Feb, 2019 12:31:03 pm
No icon No icon No icon

কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ ২ জন নিহত


কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ ২ জন নিহত


টাইমস ২৪ ডটনেট, ঢাকা: বাংলাদেশের কুষ্টিয়ার দৌলতপুরে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে দু’জন নিহত হয়েছেন। মঙ্গলবার ভোর ৪টার দিকে উপজেলার আদাবাড়ীয়া-ডাংমড়কা সড়কের পেটকাটা ডহর মাঠে বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, উপজেলার গড়ড়া গ্রামের মছের উদ্দিনের ছেলে মুফাজ্জেল হোসেন ওরফে মুফা (৪২) ও কৈপাল গ্রামের আব্দুর রহিমের ছেলে মাহাবুল হোসেন (৪০)।
পুলিশের ভাষ্যে, নিহতরা ডাকাত দলের সদস্য। নিজেদের মধ্যে গোলাগুলিতে তাদের মৃত্যু হয়েছে।
দৌলতপুর থানার ওসি নজরুল ইসলাম জানান, আদাবাড়ীয়া-ডাংমড়কা সড়কের পেটকাটা ডহর মাঠে দু’দল ডাকাতের মধ্যে গোলাগুলি চলছে—এমন খবরে পুলিশ ঘটনাস্থলে যায়।
উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে ডাকাতেরা গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি চালালে প্রায় আধা-ঘণ্টা বন্দুকযুদ্ধ হয়। ডাকাতেরা পিছু হটলে সেখান থেকে গুলিবিদ্ধ দু’জনকে উদ্ধার করে দৌলতপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে ২টি দেশীয় এলজি বন্দুক, ৪ রাউন্ড গুলি ও ১টি রামদা উদ্ধার করা হয়েছে। বন্দুকযুদ্ধে দৌলতপুর থানার এসআই আসাদ হোসেন ও কনস্টেবল মো. জিয়া আহত হয়েছেন। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। নিহতদের বিরুদ্ধে দৌলতপুর থানায় একাধিক ডাকাতির মামলা রয়েছে বলেও জানান ওসি।

 

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK