সোমবার, ২২ এপ্রিল ২০১৯
Monday, 11 Feb, 2019 10:45:01 am
No icon No icon No icon

ওয়াসিক গাউছ উৎসকে কুপিয়েছে সন্ত্রাসীরা

//

ওয়াসিক গাউছ উৎসকে কুপিয়েছে সন্ত্রাসীরা


মাসুদ রাজা, টাইমস ২৪ ডটনেট, ঢাকা: নারায়ণগঞ্জে এবার সন্ত্রাসীদের ধারালো অস্ত্রাঘাতে গুরুতর আহত হয়ে হাসাপাতালে কাতরাচ্ছে একসময়ের মাঠকাপানো জাতীয় দলের ফুটবল তারকা গোলাম গাউছের ছেলে ওয়াসিক গাউছ উৎস (১৬)। সন্ত্রাসীদের ধারালো ক্ষুরের পোছে তাঁর শরীরের বাম হাতে ও পিঠে ৫টি গভীর ক্ষত তৈরী হয়েছে। সেলাই দিতে হয়েছে ২৭টি। গতকাল বুধবার দুপুর সোয়া ১২টার দিকে ফতুল্লা থানাধীন উত্তর মাসদাইর গাবতলী মাজার এলাকায় এঘটনা ঘটে।

সরজমিনে নারায়ণগঞ্জ ৩শ’শয্যা হাসপাতালে গিয়ে জানাগেছে,তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে স্থানীয় জামাল ড্রাইভারের ছেলে বিএনপি’র নামধারী ক্যাডার নিজাম,নাজিম,দিদারসহ ৮/১০জনের একটি সস্বস্ত্র ক্যাডার অতর্কিত হামলা চালায়। সন্ত্রাসীরা জাতীয় দলের ফুটবল তারকা গোলাম গাউছের ছেলে নারায়ণগঞ্জ কলেজ বিশ্ববিদ্যালয়ের অনার্স প্রথমবর্ষের ছাত্র ওয়াসিক গাউছ উৎসকে কোন কিছু বুঝে উঠার আগেই ধারালো ক্ষুর দিয়ে এলাপাতারী কোপায়। এতে উৎস’র পিঠ,বাম হাতসহ শরীরের বিভিন্ন স্থানে ৫টি ক্ষতের সৃষ্টি করে। এসময় উৎস’র আর্তচিৎকারে এলাকার লোকজন ছুটে এসে মারাত্বক রক্তাত্ত¡ আহত অবস্থায় উদ্ধার করে নগরীর খানপুরস্থ নারায়ণগঞ্জ ৩শ’শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসককে দ্রæত চিকিৎসার ব্যবস্থা করে শরীরে ২৭টি সেলাই দিতে হয়েছে। বর্তমানে সে অত্র হাসপাতালের সার্জারী বিভাগে ভর্তি রয়েছে।

উল্লেখ্য,  উল্লেখিত সন্ত্রাসীরা বিগত বিএনপি-জামাত জোট আমলে ২০০৪সালের ১৩আগষ্ট  উৎস’র জেঠা ও আওয়ামী লীগ নেতা গোলাম সারোয়ারকে বর্বোরচিত কায়দায় হত্যার উদ্দেশে হামলা চালিয়ে কোতালের বাগ এলাকায় ফেলে রেখেছিল। তাছাড়া যুবলীগ নেতা আরজু ও সোহেল হত্যার মাষ্টারমাইন্ড হিসেবে পরিচিত এবং ফতুল্লা মডেল থানার তালিকাভুক্ত সন্ত্রাসী।এঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK