বুধবার, ২৬ জুন ২০১৯
Sunday, 16 Dec, 2018 01:14:59 am
No icon No icon No icon

ময়মনসিংহে জাতীয় ঐক্য ফ্রন্টের: দেশ বাচাঁতে গনতন্ত্র টিকাতে ধানের শীষে ভোট দিন

//

ময়মনসিংহে জাতীয় ঐক্য ফ্রন্টের: দেশ বাচাঁতে গনতন্ত্র টিকাতে ধানের শীষে ভোট দিন


বিশেষ প্রতিনিধি, টাইমস ২৪ডটনেট, ময়মনসিংহ থেকে: শেখ হাসিনা ভয় পাবেন না, পালিয়ে যাবার সুযোগ আমরা আপনাকে দিবো। দেশ বাচাঁতে গনতন্ত্র টিকাতে ধানের শীষে ভোট দিন। খালেদা জিয়ার মুক্তি চাইলে ভোটের দিন সকাল থেকে কেন্দ্র পাহারা দিতে হবে। আমার ভোট আমি দিবো , সকল ভোটের হিসাব আমাদের দিয়ে যেতে হবে।ময়মনসিংহ  রেলওয়ে কৃষ্ণড়া চত্বরে আয়োজিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে জাতীয় ঐক্য ফ্রন্টের নেতা প্রধান অতিথি আসম আব্দুর এসব কথা বলেন ।
 তিনি আরো বলেন, আপনাদের বুলেট আছে-আমাদের ব্যালট আছে। মিথ্যামামলা, গায়েবী মামলা, হামলা এগুলো বন্ধ করেন। পাকিস্তানীরা করে ছিলো ১৯৭১ সালে। বঙ্গবন্ধু কবরে কান্নাকাটি করতেছে, হায়রে হাসিনা তুই এটা কি করলি, আমারে যে কমান্ডোরা পচিশে মার্চ রাত্রে এরেস্ট করে নিলো তার সাথে হাত মিলালি !
 শনিবার (১৫ ডিসেম্বর ) শনিবার সন্ধ্যায় ময়মনসিংহ  রেলওয়ে কৃষ্ণড়া চত্বরে আয়োজিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে জাতীয় ঐক্য ফ্রন্টের নেতা জাসদ(রব) সভাপতি আসম আব্দুর রব জেলা বিএন পি নেতা অধ্যাপক শফিকুল ইসলামের সভাপতিত্বে  অন্যানের মাঝে ছিলেন ড. জাফরুল্লাহ, মাহমুদুুর রহমান মান্না. বঙ্গবীর কাদের সিদ্দিকী, এ. এ জেড এম জাহিদ হোসেন, সেলিমা রহমান, সদর ও ঈশ্বরগঞ্জ আসনের বিএনপি’র প্রার্থী আবু ওয়াহাব আকন্দ ও অ্যাডভোকেট এএইচএম খালেকুজ্জামানসহ স্থানীয় নেতৃবৃন্দ । 

 

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK