শনিবার, ১৯ জানুয়ারী ২০১৯
Thursday, 13 Dec, 2018 01:22:19 am
No icon No icon No icon
পটিয়ায় বিএনপির ঐক্যবদ্ধ সভায় জুয়েল

গনতন্ত্র ও খালেদা জিয়াকে মুক্তির জন্য ধানের শীষে ভোট দিন


গনতন্ত্র ও খালেদা জিয়াকে মুক্তির জন্য ধানের শীষে ভোট দিন


সেলিম চৌধুরী,পটিয়া (চট্টগ্রাম) থেকে: বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির সাধারণ সম্পাদক এবং পটিয়ার সাবেক এমপি আলহাজ্ব গাজী মুহাম্মদ শাহজাহান জুয়েল বলেছেন, বিএনপি নির্বাচনে অংশ নিয়েছে দেশের গনতন্ত্র রক্ষা, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক জিয়াকে স্বদেশ প্রবর্তনের জন্য। গত ১০ বছর আওয়ামীলীগ দেশকে লুটে-পুটে খেয়েছে। সারা বাংলাদেশে হাজার হাজার বিএনপির নেতাকর্মীদের মিথ্যা মামলা দিয়ে জেলে বন্ধী করে রেখে কারাগারে পরিণত করেছে। এ পরিস্থিতি উত্তরণ ও খালেদা জিয়ার মুক্তি তরান্বিত করতে ৩০ ডিসেম্বর নির্বাচনে বিএনপির প্রার্থী এনামুল হক এনামকে ধানের শীষ প্রতীকে ভোটে দিয়ে বিজয়ী করতে পটিয়াবাসীর প্রতি আহবান জানান। তিনি গতকাল বুধবার পটিয়া পার্টি কমিউনিটি সেন্টারে উপজেলা, পৌরসভা বিএনপি অংঘসংগঠনের ঐক্যবদ্ধ নির্বাচনী সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। 
পটিয়া উপজেলার চেয়ারম্যান মোজাফ্ফর আহমদ চৌধুরী টিপু’র সভাপতিত্বে ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক খোরশেদ আলমের সঞ্চালনায় প্রধান বক্তা ছিলেন বিএনপির মনোনীত প্রার্থী আলহাজ্ব এনামুল হক এনাম। তিনি বলেন আমার পটিয়ার রাজনীতিক অভিভাবক সাবেক এমপি গাজী মুহাম্মদ শাহজাহান জুয়েল। তাঁর দিক নির্দেশনায় খালেদা জিয়ার মুক্তি ও তারেক জিয়াকে স্বদেশ প্রবর্তনের জন্য জিয়ার সৈনিকদের ৩০ ডিসেম্বর ভোটকেন্দ্র পাহাড়া দিয়ে ধানের শীষের বিজয় নিশ্চিত করতে বিবেদ ভুলে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান। 
এতে বিশেষ অতিথি ছিলেন, চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এম এ রহিম, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক বদরুল খায়ের চৌধুরী, মোজাম্মেল হক, সাবেক পৌর মেয়র প্রার্থী তৌহিদুল আলম, সাবেক মেয়র নুরুল ইসলাম, ছনহরা ইউপি চেয়ারম্যান এডভোকেট আবদুর রশিদ দৌলতী, হাবিলাসদ্বীপ ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম, হাইদগাঁও ইউপি চেয়ারম্যান মোহাম্মদ ইউনুছ, কচুয়াই ইউপি সাবেক চেয়ারম্যান খলিলুর রহমান বাবু, সাবকে কমিশনার আবুল ফয়েজ, সাবেক কমিশনার ইব্রাহিম, বাবুল, মঈনুল হক ছোটন, হামিদুর রহমান পেয়ারু সহ পটিয়া উপজেলা ও পৌরসভার বিএনপি, যুবদল, ছাত্রদল, শ্রমিকদলের বিভিন্ন পর্যায়ের হাজার হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন। 
এসময় নেতাকর্মীরা মুখে মুখে ¯েøাগান ছিল, ‘আমাদের নেত্রী আমাদের মা, জেল খানায় থাকবে না, জেলের তালা ভাঙবো, খালেদা জিয়াকে মুক্তি করে আনবো’। সভা শেষে প্রধান অতিথি সাবেক এমপি গাজী মুহাম্মদ শাহজাহান জুয়েল বিএনপির মনোনীত প্রার্থী আলহাজ্ব এনামুল হক এনামকে ধানের শীষ প্রতীক তুলে দেন। 

 

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK