রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮
Monday, 12 Nov, 2018 12:52:06 am
No icon No icon No icon

প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে ‘স্বাশিপে’র আনন্দ র‌্যালী


প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে ‘স্বাশিপে’র আনন্দ র‌্যালী


বিশেষ প্রতিনিধি, টাইমস ২৪.নেট, ময়মনসিংহ থেকে: বেসরকারি শিক্ষক কর্মচারিদের ৫% ইনক্রিমেন্ট, ২০% বৈশাখী ভাতা, শিক্ষক কর্মচারী কল্যাণ ট্রাস্ট ও অবসর বোর্ডের জন্য বিশেষ বরাদ্দ প্রদান করায় প্রধানমন্ত্রীকে প্রাণঢালা অভিনন্দন জানিয়ে আনন্দ র‌্যালী, সমাবেশ এবং অভিনন্দন পত্র দিয়েছে ময়মনসিংহ জেলা স্বাধীনতা শিক্ষক পরিষদ।
রোববার দুপুরে ময়মনসিংহ রেল স্টেশন কৃষ্ণচ’ড়া চত্বর থেকে র‌্যালীটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। সেখানে এক সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামী-লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী আজাদ জাহান শামীম, স্বাধীনতা শিক্ষক পরিষরে ময়মনসিংহ জেলার সদস্য সচিব অধ্যাপক আফতাব উদ্দিন, যুগ্ম আহŸায়ক অধ্যক্ষ জামাল উদ্দিন, অধ্যক্ষ সুলতানা পারভীন, মহানগর শাখার সভাপতি অধ্যক্ষ আহমেদ শফিক,ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক নাদিরুজ্জামান, সদর উপজেলার সভাপতি অধ্যাপক মো: হাসান আলী, ফুলবাড়িয়া উপজেলার সাধারণ সম্পাদক অধ্যাপক বিলকিস খানম পাপড়ী প্রমুখ। এসময় জেলা স্বাধীনতা শিক্ষক পরিষদের সদস্য অধ্যাপক আনোয়ার হোসেন ফকির, মো: বিল্লাল হোসেন,দীলিপ কুমার সরকার, অধ্যাপক বিধান চন্দ্র দত্ত,অদ্যাপক নাছির উদ্দিন,অধ্যাপক মুস্তাকিম হাসান পাপ্পু ও বিভিন্ন স্কুল-কলেজের অধ্যক্ষ, প্রধান শিক্ষকসহ প্রায় ৮ শতাধিক শিক্ষক উপস্থিত ছিলেন। 
 গত ৮ নভেম্বর স্ব-প্রণোদিত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের বেসরকারী শিক্ষক কর্মচারীদের দীর্ঘ দিনের প্রত্যাশা বেতনের সাথে ৫% প্রবৃদ্ধি ও বৈশাখি ভাতা প্রদাণের ঘোষণায় দেশের সাধারণ শিক্ষকগণ আনন্দিত হয়েছেন। তাই তাঁরা প্রধনমন্ত্রী শেখ হাসিনাকে প্রাণঢালা অভিনন্দন জানাতে বিভিন্ন উপজেলাসহ ১৭টি ব্যানারে ময়মনসিংহ শহরের কৃষ্ণচ’ড়া চত্বরে এসেছেন স্বধীনতা শিক্ষক পরিষদের আহŸানে। এসময় স্বাধীনতা শিক্ষক পরিষদের জেলা শাখার মূল ব্যানার থাকলেও তাঁরা নিজ নিজ উপজেলার ব্যানারে আনন্দ র‌্যালীতে অংশ নিয়ে শহর প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে সমাবেশ স্থলে হাজির হন। সমাবেশে বক্তারা বলেন-শেখ হাসিনার সরকার শিক্ষা বান্ধব সরকার। শিক্ষা ও উন্নয়নের স্বার্থে এ সরকারের ধারাবাহিকতা রক্ষা করতে হবে। এসময় সমাবেশ থেকে বক্তারা জাতীয় সংসদে শিক্ষকদের বিভিন্ন তথ্য ও তাঁদের দাবি-দাওয়া তুলে ধরার জন্য শিক্ষকদের মধ্য থেকে প্রতিনিধি নির্বাচনের আহ্বান জানান।

 

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK