বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮
Thursday, 26 Jul, 2018 12:31:55 am
No icon No icon No icon

রাজশাহীর দামকুড়া থানার এক পুলিশ সদস্যকে গাঁজা সেবন অবস্থায় জনতার আটক


রাজশাহীর দামকুড়া থানার এক পুলিশ সদস্যকে গাঁজা সেবন অবস্থায় জনতার আটক


ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধিঃ রাজশাহীর পবা উপজেলায় গাঁজা সেবন করার সময় পুলিশের এক কনস্টেবলকে আটক করেছে স্থানীয় জনতা। তানজিল রহমান নামের ওই পুলিশ সদস্য রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) দামকুড়া থানায় কর্মরত। ঘটনার পর তাৎক্ষণিক তাকে পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়েছে।

দামকুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল লতিফ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে দামকুড়া বাজারের জনতা ব্যাংকের নিচতলায় একটি মার্কেটের ভেতরে বসে ছিলেন পুলিশ কনস্টেবল তানজিল রহমান। সেখানকার স্থানীয়রা তাকে জানান, তানজিল সেখানে গাঁজা সেবন করছিলেন। তাই তাকে আটক করে রাখা হয়েছে।

ওসি বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসি। বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হলে রাতেই আরএমপি কমিশনার একেএম হাফিজ আক্তার তাকে পুলিশ লাইনে প্রত্যাহারের নির্দেশ দেন। অনেক রাত হয়ে যাওয়ায় তানজিল সকালে থানা ছেড়ে পুলিশ লাইনে যোগ দেন।

আরএমপির মুখপাত্র সিনিয়র সহকারী কমিশনার ইফতেখায়ের আলম বলেন, বিষয়টি খুবই স্পর্শকাতর। তাই স্থানীয়দের অভিযোগের প্রেক্ষিতেই তাৎক্ষণিক তানজিলকে আরএমপির পুলিশ লাইনে ক্লোজ করা হয়েছে। ঘটনাটি আমরা তদন্ত করবো। সত্যতা পাওয়া গেলে তার বিরদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK