রবিবার, ১৯ আগস্ট ২০১৮
Saturday, 26 May, 2018 01:43:58 pm
No icon No icon No icon

দিনাজপুরে বন্ধুক যুদ্ধ ২ শীর্ষ মাদক ব্যবসায়ী নিহতঃ আহত ২ র‌্যাব সদস্য (ভিডিও সহ)


দিনাজপুরে বন্ধুক যুদ্ধ ২ শীর্ষ মাদক ব্যবসায়ী নিহতঃ আহত ২ র‌্যাব সদস্য (ভিডিও সহ)


শাহ্ আলম শাহী, স্টাফ রিপোর্টার, দিনাজপুর থেকেঃ দিনাজপুরে র‌্যাবের সাথে এবং মাদক ব্যবসায়ীদের সাথে পৃথক পৃথক বন্ধুক যুদ্ধে ২ জন শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এসময় আহত হয়েছে র‌্যাবের দু’সদস্য। উদ্ধার করা হয়েছে বিপুল পরমিান মাদকদ্রব্য, বিদেশি আগ্নোয়স্ত্রসহ,গোলাবারুদসহ দেশীয় অস্ত্র। দিনাজপুরের বীরগঞ্জে র‌্যাবের সাথে বন্ধুক যুদ্ধে নিহত শীর্ষ মাদক ব্যবসায়ী’র নাম ডলার সাবদারুল (৪৭)। সে বীরগঞ্জ উপজেলার পলাশবাড়ী ইউনিয়নের নন্দাইগাও গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে। ঘটনাটি ঘটেছে, শুক্রবার মধ্যরাতে দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার মরিচা ইউনিয়নের গোপালগঞ্জ-কবিরাজ হাট সড়কের বাসুদেবপুর এলাকায়। নিহত ডলার সাবদারুলের বিরুদ্ধে বিভিন্ন থানায় কমপক্ষে ২৬টি মামলা রয়েছে বলে জানিয়েছে র‌্যাব-১৩ দিনাজপুর সিপিসি ক্যাম্প-১ এর অধিনায়ক মেজর তালুকদার নাজমুল সাকিব । ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে,একটি বিদেশী পিস্তল,৪ রাউন্ডগুলিসহ একটি ম্যাগজিন,২ কেজি গাঁজা,৯৫ বোতল ফেন্সিডিল। ডলার সাবদারুলের বিরুদ্ধে বীরগঞ্জ থানা সহ বিভিন্ন থানা সহ বিভিন্ন স্থানে প্রায় কমপক্ষে ২৬টি মাদক, ডলার, অস্ত্র সহ বিভিন্ন মামলা রয়েছে। সর্বশেষ ২৪ এপ্রিল বীরগঞ্জ থানার পুলিশ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সহ আটক করে আদালতে প্রেরন করেছিলো।
অন্যদিকে শুক্রবার মধ্যরাতে দিনাজপুর সদরের দক্ষিণ কোতয়ালী’র জাতীয় উদ্যান রামসাগরের পিছনের মোহনপুর দীঘিপাড়া এলাকায় বন্ধুক যুদ্ধে আব্দুস সালাম (৩৯) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। সে মহরমপুর গ্রামের মৃত সামসুদ্দিনের ছেলে। তবে পুলিশ তার নাম ঠিকানা জানেনা বলে জানিয়েছেন।
কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত্া (ওসি) রেদওয়ানুল রহিম জানান, মাদক ব্যবসায়ী-মাদক ব্যবসায়ীদের মধ্যে বন্ধুক যুদ্ধে এ ঘটনা ঘটেছে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে আহত অবস্থায় এক ব্যক্তিকে উদ্ধারের পর দিনাজপুর এম.আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে। ঘটনাস্থল থেকে পুলিশ একটি পিস্তল,২রাউন্ড গুলি,একটি সামুরাই,৪টি ককটেল ও দু’শ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে।
অপরদিকে বিশেষ অভিযান চালিয়ে শুক্রবার মধ্যরাত শনিবার সকাল পর্যন্ত পুলিশ জেলা থেকে ২৭ জন মাদক ব্যবসায়ীসহ ৬৩ জনকে আটক করেছে পুলিশ। 

 

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK