সোমবার, ১৫ অক্টোবর ২০১৮
Friday, 11 May, 2018 11:43:47 am
No icon No icon No icon

ময়মনসিংহে শিক্ষককে কোপালো দুর্বৃত্তরা, ১ জন গ্রেফতার


ময়মনসিংহে শিক্ষককে কোপালো দুর্বৃত্তরা, ১ জন গ্রেফতার


আব্দুর জব্বার, টাইমস ২৪ ডটনেট, ফুলবাড়ীয়া থেকে: ময়মনসিংহে বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপণ অনুষ্ঠান শেষে বাড়ি ফেরার পথে মো. মোবারক মোর্শেদ মিল্কী নামে এক শিক্ষককে এলোপাতাড়ি কুপিয়েছে দুর্বৃত্তরা। তিনি নগরীর জিলা স্কুলের গণিত বিভাগের শিক্ষক বলে জানা গেছে। পুলিশের ধারণা, ছিনতাইকারীর দল ছিনতাইয়ের উদ্দেশ্যেই এমন ঘটনা ঘটিয়েছে। এ ঘটনায় অজ্ঞাত এক যুবককে আটক করেছে পুলিশ।শুক্রবার (১১ মে) ভোর সাড়ে ৫টার দিকে নগরীর সানকিপাড়া এলাকার এস এ সরকার রোডে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ওই শিক্ষকের স্বজনরা জানায়, দুর্বৃত্তরা ওই শিক্ষককে ছুরি দিয়ে আঘাত ও ধারালো দেশী অস্ত্র দিয়ে কুপিয়েছে। তার পায়ে, হাতে ও শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। কোতুয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি/তদন্ত) খন্দকার শাকের আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। 
তিনি জানান, শুক্রবার (১১ মে) মধ্যরাত ২ টার দিকে নগরীর টাউন হল অ্যাড. তারেক স্মৃতি অডিটোরিয়ামে জেলা প্রশাসক আয়োজিত বড় পর্দায় বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপণ অনুষ্ঠান দেখার জন্য ময়মনসিংহ জিলা স্কুলের শিক্ষক মো. মোবারক মোর্শেদ মিল্কী সেখানে আসেন। এরপর অনুষ্ঠান শেষে ভোরে বাড়ি ফেরার পথে নিজ এলাকায় দুর্বৃত্তরা তাঁর পথরোধ করে। এসময় দুর্বৃত্তরা মোবারক মোর্শেদকে এলোপাতাড়ি কুপিয়ে গুরতর জখম করে। সঙ্গে সাথে থাকা টাকা-পয়সাও ছিনিয়ে নেয়। তিনি আরও জানান, পরে স্থানীয় লোকজন তাকে গুরত্বর আহত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতাল ভর্তি করেন। এরপর চিকিৎসকরা তার অবস্থা আশঙ্কাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে স্থানান্তর করেন। এ ঘটনায় সকালে অজ্ঞাত এক যুবককে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। মামলার প্রস্তুতি চলছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK