মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮
Monday, 16 Apr, 2018 12:46:52 am
No icon No icon No icon

চুয়াডাঙ্গার দর্শনায় সন্ত্রাসী হামলায় তিন নিরাপত্তাকর্মী আহত


চুয়াডাঙ্গার দর্শনায় সন্ত্রাসী হামলায় তিন নিরাপত্তাকর্মী আহত


আতিয়ার রহমান, চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গার দর্শনায় সন্ত্রাসী হামলায়  তিন নিরাপত্তাকর্মী  আহত হয়েছেন। শনিবার দিবাগত রাতে রেল ইয়ার্ডে কর্মরত অবস্থায় ওই হামলার ঘটনা ঘটে। আহতদেরকে  প্রথমে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে   নেওয়া হলেও দুজনকে পরবর্তীতে ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার্ড করা হয়েছে । আইনশৃঙ্খলা বাহিনী অভিযান চালিয়ে হামলাকারীদের ছয়জনকে গ্রেপ্তার করেছে । আহতরা হলেন, হাবিলদার আব্দুর রাজ্জাক , আনসার সদস্য হাফিজুর রহমান ও নায়েক সনজিত কুমার। এঁদের মধ্যে  আব্দুর রাজ্জাক ও হাফিজুর রহমানকে পঙ্গু হাসপাতালে রেফার্ড করা হয়েছে। এবং সনজিত সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। 
  নিরাপত্তাকর্মীদের ওপর হামলার ঘটনায়   পোড়াদহ জিআরপি থানার ওসি আফজাল হোসেনসহ  উচ্চ পর্যায়ের  তদন্তটীম আজ রোববার দুপুরে ঘটনাস্থল দর্শনা রেলইয়ার্ড  পরিদর্শন করেছেন। 
 এদিকে শনিবার রাতের ওই হামলার ঘটনার পর বর্ডার গার্ড ব্যাটলিয়ন (বিজিবি)  দামুড়হুদা মডেল থানা পুলিশ ও রেলওয়ে নিরাপত্তা বাহিনী সাঁড়াশি অভিযান চালিয়ে হামলার ঘটনার প্রধান আসামী জসিমসহ  ছয়জনকে গ্রেপ্তার করে।  গ্রেপ্তার অন্য পাঁচজন হলেন, সুজন ,গাফ্ফার , রাশেদুল , হারুনুর রশিদ ও ইউনুস আলী। 
 দর্শনা রেল স্টেশনের রেলওয়ে নিরাপত্তা বাহিনীর চীফ ইন্সপেক্টর শাহ আলম জানান, মালবোঝাই ট্রেন পাহারা দেওয়ার সময় সন্ত্রাসীরা পাহারারত নিরাপত্তা কর্মীদের ওপর হামলা চালায়। 
  দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকরাম হোসেন জানান, নিরাপত্তা কর্মীদের ওপর হামলার পর সন্ত্রাসীরা এলাকার বাইরে পালিয়ে যায়। সাঁড়াশি অভিযান চালিয়ে ঘটনার রাতেই পাঁচজনকে এবং সকালে একজনকে গ্রেপ্তার করা হয়। এঁদের প্রত্যেকের নামে থানায় আট থেকে ১০ টি করে মামলা রয়েছে। 

 

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK