রবিবার, ২২ জুলাই ২০১৮
Friday, 13 Apr, 2018 09:48:11 pm
No icon No icon No icon

লাঙ্গলের বিজয় নিশ্চিত করতে ঐকবদ্ধ থাকতে হবে: জাপার কেন্দ্রীয় নেতা ফারুক


লাঙ্গলের বিজয় নিশ্চিত করতে ঐকবদ্ধ থাকতে হবে: জাপার কেন্দ্রীয় নেতা ফারুক


নজরুল ইসলাম, টাইমস ২৪ ডটনেট, বগুড়া থেকে: জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও বগুড়া জেলা জাতীয় যুব সংহতির সভাপতি শাহীন মোস্তফা কামাল ফারুক বলেছেন, দেশের উন্নয়ন ও সুশাসন প্রতিষ্ঠার রূপকার নয় বছরের সফল রাষ্ট্রনায়ক পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ আদর্শের ভ্যানগার্ডের দায়িত্ব পালনে তথা যুব উন্নয়ন এবং কর্মসংস্থান সৃ্িটর জন্য জাতীয় যুব সংহতির জন্ম হয়েছে। আগামী নির্বাচনে লাঙ্গলের বিজয় নিশ্চিত করতে যুব সংহতি নেতাকর্মীদের ঐকবদ্ধ থাকতে হবে। সকল ষড়যন্ত্রের দাঁত ভাঙা জবাব দিতে প্রস্তুত থাকুন। তিনি বলেন, জাতীয় পার্টির শাসনের সময় দেশে কখনো রক্তপাত হয়নি। তাই পল্লীবন্ধু এরশাদের স্বর্ণযুগ ফিরে পেতে জাতীয় পার্টিকে আবারও দেশ পরিচালনার সুযোগ দিন। 
শুক্রবার বিকেলে বগুড়ার নন্দীগ্রাম উপজেলার নিনগ্রাম স্কুল মাঠে উপজেলা জাতীয় যুব সংহতির কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
যুব সংহতি নেতা ডা. রাসেল মাহমুদের সভাপতিত্বে ও রজিব আহমেদের সঞ্চালনায় প্রধান বক্তা ছিলেন, বগুড়া জেলা যুব সংহতির সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন। স্বাগত বক্তব্য রাখেন, নন্দীগ্রাম পৌর জাতীয় পার্টির সভাপতি প্রভাষক মাসুদ পারভেজ রানা, সাধারণ সম্পাদক এম নজরুল ইসলাম। এতে বক্তব্য দেন, উপজেলা জাপা নেতা নিখিল চন্দ্র সরকার, হাজী আছির উদ্দিন কবিরাজ, রফিকুল ইসলাম, উপজেলা শ্রমিক পার্টির সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক রেজাউল করিম, সাংগঠনিক সম্পাদক রুবেল আহমেদ, আবু সাঈদ, মাহফুজার রহমান, এনামুল হক, কাহালু পৌর ছাত্র সমাজের সভাপতি মোরশেদুল ইসলাম রবি প্রমূখ। কর্মীসভা শেষে সম্মেলনের মাধ্যমে ডা. রাসেল মাহমুদ সভাপতি ও রজিব আহমেদকে সাধারণ সম্পাদক করে উপজেলা জাতীয় যুব সংহতির কমিটি ঘোষনা করেন প্রধান অতিথি।

 

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK