শনিবার, ০৮ ডিসেম্বর ২০১৮
Friday, 13 Apr, 2018 03:14:53 pm
No icon No icon No icon

দিনাজপুরে সবার প্রিয় মুক্তিযোদ্ধা সিদ্দিক গজনবী আর নেই !


দিনাজপুরে সবার প্রিয় মুক্তিযোদ্ধা সিদ্দিক গজনবী আর নেই !


 শাহ্ আলম শাহী, স্টাফ রিপোর্টার, দিনাজপুর থেকে: আমার চ্যানেল আই দর্শক ফোরাম-দিনাজপুরের সভাপতি,জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার,সংগীত ও অভিনয় শিল্পী শিল্পপতি সিদ্দিক গজনবী ইন্তেকাল করেছেন (ইন্না... রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো (৬৬) বছর। তিনি স্ত্রী,এক ছেলে,দু’মেয়ে,দু’ভাই ও দু’বোনসহ অসংখ্য আত্মীয়-স্বজন,শুভাকাংখি,গুনগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে দিনাজপুরে শোকের ছায়া নেমে এসেছে। তাঁর বাড়ি দিনাজপুর শহরের পাক-পাহাড়পুর এলাকায়। তাঁর বড় ভাই মুক্তিযোদ্ধা হালিম গজনবী বিশিষ্ট শিল্পপতি এবং ছোট ভাই ভাই ফারুক গজনবী দিগন্ত শিল্পী গোষ্ঠী’র সাধারণ সম্পাদক।
বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় তিনি রাজধানী ঢাকার সিএমএইচ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। কিছুদিন আগে তিনি দিনাজপুর শহরের পৌরসভা সংলগ্ন রেলগুমটি এলাকায় রহস্যজনক ভাবে আঘাতপ্রাপ্ত হন। প্রথমে তাকে দিনাজপুর এম.আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে পওে তাঁকে এয়ার এম্বুলেঞ্জ যোগে রাজধানী ঢাকায় নিয়ে যাওয়া হয়। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় তিনি রাজধানী ঢাকার সিএমএইচ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।
সুমিষ্টি ভাষী,সদালাপী সিদ্দিক গজনবী দিনাজপুরে সবার প্রিয় ব্যক্তিত্ব ছিলেন।
তাঁর মৃত্যুতে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি,দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরুপ বক্সী বাচ্চু, আমার চ্যানেল আই দর্শক ফোরাম-দিনাজপুরের প্রধান উপদেষ্টা প্রফেসর এম.এ জব্বার, সিনিয়র সহ-সভাপতি সহিদুর রহমান পাটোয়ারী মোহন,সাধারণ সম্পাদক ও চ্যানেল আই’র স্টাফ রিপোর্টার শাহ্ আলম শাহী গভীর শোক প্রকার করেছেন।  মরহুমের শোক সমÍপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন এবং মরহুমের রুহের মাগফেরাত কামনা করেছেন।

 

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK