বুধবার, ২৫ এপ্রিল ২০১৮
Saturday, 06 Jan, 2018 06:45:02 pm
No icon No icon No icon

পঞ্চগড়ে কুকুরকে বাঁচাতে গিয়ে প্রাণ দিলেন ব্যবসায়ী


পঞ্চগড়ে কুকুরকে বাঁচাতে গিয়ে প্রাণ দিলেন ব্যবসায়ী


টাইমস ২৪ ডটনেট, পঞ্চগড় থেকে: পঞ্চগড়ের বোদা উপজেলায় সড়ক দুর্ঘটনায় দুই ব্যবসায়ী হতাহত হয়েছে। শনিবার দুপুরে পঞ্চগড়-ঠাকুরগাঁও মহাসড়কের বোদা পৌরসভা সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।নিহত ব্যবসায়ীর নাম মাহাফুজার রহমান এটম (৩২)। তিনি পঞ্চগড় সদর উপজেলার ধাক্কামারা এলাকার মৃত আবদুর রশিদের ছেলে। এটম পাইকারি পণ্যের ব্যবসা করতেন।আহত ব্যবসায়ীর নাম মাজেদুল ইসলাম বাবু (৩০)। তিনি বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন।বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম নুরুল ইসলাম জানান, এটম ও বাবু আজ দুপুরে মোটরসাইকেলে করে ঠাকুরগাঁও যাচ্ছিলেন। পথে বোদা পৌরসভা সংলগ্ন এলাকায় একটি কুকুরকে রক্ষা করতে গিয়ে মোটরসাইকেল থেকে মহাসড়কে পড়ে যান দুজন। এ সময় দেবীগঞ্জ থেকে পঞ্চগড়গামী একটি দ্রুতগামী ট্রাক এটমকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।
আহত বাবুকে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় লোকজন। সিডি ব্যবসায়ী বাবু জেলা শহরের পূর্ব জালাসী এলাকার মৃত রায়হানের ছেলে।বোদা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রাজিউল করিম রাজু ট্রাকের চাপায় পিষ্ট হয়ে ব্যবসায়ী এটমের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।
এদিকে ২০১৭ সালের ২৪ জানুয়ারি পঞ্চগড়ে মোটরসাইকেল দুর্ঘটনায় মা-ছেলে নিহত হয়েছিলেন। নিহতের নাম জয়ন্তী রানী (২৮) ও তার দেড় বছর বয়সী ছেলে নারায়ণ। এ সময় গুরুতর আহত হন শিশুটির বাবা মোটরসাইকেলচালক শীতেন্দ্র নাথ রায় (৩৮)।
সোমবার রাত ১০টার দিকে জেলার সদর উপজেলার অমরখানা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তাদের বাড়ি বোদা উপজেলার বেংহারী-বনগ্রাম ইউনিয়নের পুটিমারী এলাকায়।
স্থানীয়রা জানায়, রাতে শীতেন্দ্র নাথ তার স্ত্রী জয়ন্তী ও শিশুপুত্র নারায়ণকে নিয়ে মোটরসাইকেলে তেঁতুলিয়া থেকে পঞ্চগড় যাচ্ছিলেন। এ সময় পঞ্চগড়-তেঁতুলিয়া মহাসড়কের অমরখানা এলাকায় দুর্ঘটনার শিকার হন। এতে ঘটনাস্থলেই মা-ছেলে নিহত হয়। গুরুতর আহত হন বাবা শীতেন্দ্র।

এরআগে ২০১৭ সালের ২৭ মার্চ পঞ্চগড়ে জঙ্গি সন্দেহে ৬ নারীকে পুলিশের কাছে এলাকাবাসী সোপর্দ করে। যে ঘটনাটি ২০১৭ সালের আলোচিত ঘটনাগুলোর একটি। পরে পুলিশ তাদের আটক করে। আটককৃতদের বাড়ি হবিগঞ্জের চুনারুঘাট চন্দনা এলাকায় বলে জানিয়েছিল পুলিশ।
রবিবার (২০১৭ সালের ২৭ মার্চ ) গভীর রাতে শহরের তেলীপাড়া মহল্লার একটি বাড়ি থেকে তাদের আটক করা হয়।আটককৃতরা হলেন- মালেকা বেগম, আম্বিয়া খাতুন, আহচেনা বেগম, আংগুরা বেগম, সুরফা আক্তার এবং সুমি।পুলিশ জানায়, স্থানীয় একটি মাজার শরীফে যাওয়ার জন্য সন্ধ্যার পর এক শিশুসহ ৬ নারী শহরে আসেন। তারা রাত্রিযাপনের কথা বলে ওই মহল্লার রবিউল ইসলাম নামে এক পান দোকানীর বাসায় আশ্রয় নেয়। স্থানীয়দের সন্দেহ হলে তারা পুলিশে খবর দেয়।প্রাথমিক জিজ্ঞাসাবাদে নাশকতাকারী কোনো সংগঠনের সঙ্গে তাদের সংশ্লিষ্টতা পাওয়া যায়নি বলে জানিয়েছেন সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল হাসান সরকার।

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK