বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮
Wednesday, 03 Jan, 2018 12:17:48 am
No icon No icon No icon

অাগামী নির্বাচনে অাবারও নৌকা মার্কায় ভোট দিতে হবে


অাগামী নির্বাচনে অাবারও নৌকা মার্কায় ভোট দিতে হবে


মো. অা. জব্বার, ফুলবাড়ীয়া (ময়মনসিংহ) প্রতিনিধি : ১৫১, ময়মনসিংহ-৬ ফুলবাড়ীয়া থেকে নির্বাচিত জাতীয় সংসদ সদস্য, প্রবীণ রাজনীতিবিদ ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব মো: মোসলেম উদ্দিন এ্যাডভোকেট বলেছেন, অামরা গণতন্ত্রের জন্য ৩৫ বছর সংগ্রাম করেছি। ৫ জানুয়ারি নির্বাচন করে জনগণের ভোটের অধিকার অামরাই রক্ষা করেছি।  অামরাই পেরেছি বিদ্যুৎ দিতে। অন্য কোন সরকার পারে নাই। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে অাবারও নৌকা মার্কায় ভোট দিতে হবে।
অাজ মঙ্গলবার (২জানুয়ারি) বিকাল সাড়ে ৩টায় উপজেলার ৮নং রাঙ্গামাটিয়া  ইউনিয়নের অনুহাদি (লাইনপাড়া) শুভগ্রাম বিদ্যুতায়ন অনুষ্ঠানে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। তিনি অারো বলেন, বিদ্যুৎ শুধু অালোই দেয়না, পেটের ভাতও দেয়। অাওয়ামীলীগ সরকারের অামলে যেমন বেড়েছে নামাজীর সংখ্যা, তেমনি বেড়েছে হাজীদের সংখ্যা। এই সরকার ধর্মীয় প্রতিষ্ঠানে ব্যাপক উন্নয়ন করেছে। এই রাঙ্গামাটিয়া ইউনিয়নের অাক্তা অাশেখ অালী ঈদগাহ মাঠ উন্নয়নে ও বাবুগঞ্জ বাজার কেন্দ্রীয় জামে মসজিদ উন্নয়নে ৫ লক্ষ করে সরকারী বরাদ্দ দেওয়া হয়েছে। 
ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি-১ ফুলবাড়ীয়ার ডেপুটি জেনারেল ম্যানেজার এম, এম আবুল কালাম আজাদ এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন উপজেলা বিআরডিবি চেয়ারম্যান এডভোকেট ইমদাদুল হক সেলিম, ৮নং রাঙ্গামাটিয়া ইউপি চেয়ারম্যান সালিনা চৌধুরী সুষমা। অারও বক্তৃতা করেন জেলা পরিষদ সদস্য মো. রুহুল অামীন, উপজেলা অাওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ মো. তোফাজ্জল হোসেন, উপজেলা আওয়ামীলীগের সহ প্রচার সম্পাদক কেরামত আলী জিন্নাহ, উপজেলা অাওয়ামীলীগ সদস্য মজিবুর রহমান খান, স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক কামরুজ্জামান, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক মো: হারুন অর রশিদ হারুন, স্বেচ্ছাসেবকলীগ নেতা সুজন রতন দে, রাঙ্গামাটিয়া ইউনিয়ন অা”লীগ সভাপতি মির্জা অাঃ মতিন, শ্রমিকলীগ নেতা মনির উদ্দিন প্রমুখ। 

 আলোচনা সভাটি পরিচালনা করেন ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা নূরুল ইসলাম। ৭.৪৭৩কিলোমিটার নতুন বিদ্যুৎ সংযোগ লাইন নির্মাণে সরকারের খরচ হয়েছে ১কোটি ২৯লাখ ৫৬হাজার ৮”শ টাকা এবং উক্ত লাইনের আওতায় ২৯৮জন আবাসিক, অন্যান্য ০৪টি প্রতিষ্ঠান রয়েছে। এ লাইন থেকে আরও ৮৪জন গ্রাহক বিদ্যুৎ সুবিধা পাবেন। শুভগ্রাম বিদ্যুতায়ন অানুষ্ঠানে রাঙ্গামাটিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের নব-নির্বাচিত ইউপি সদস্য মাসুদ রানা ও জাতীয় পার্টীর নেতা মো. দুলাল হোসেন শতাধিক লোক নিয়ে মাননীয় জাতীয় সংসদ সদস্যের হাতে ফুলের তোড়া দিয়ে অাওয়ামীলীগে যোগদান করেন। 
এর পূর্বে মাননীয় জাতীয় সংসদ সদস্য রাঙ্গামাটিয়া বাজার হতে দিঘলবাইদ চৌরাস্তা পর্যন্ত সড়ক কার্পেটিং দ্বারা উন্নয়ন কাজের শুভ উদ্বোধন করেন।

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK