শনিবার, ২০ জানুয়ারী ২০১৮
Monday, 11 Dec, 2017 12:19:22 am
No icon No icon No icon

রাজশাহীর গোদাগাড়ী সীমান্তে বিএসএফ এর গুলিতে ২ বাংলাদেশী গরু ব্যবসায়ী নিহত


রাজশাহীর গোদাগাড়ী সীমান্তে বিএসএফ এর গুলিতে ২ বাংলাদেশী গরু ব্যবসায়ী নিহত


ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধি: রাজশাহীর গোদাগাড়ী সীমান্তে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে বাংলাদেশি দুই গরু ব্যবসায়ী নিহত হয়েছেন। শনিবার দিবাগত রাতে গোদাগাড়ীর ডিএমসি সীমান্ত এলাকায় এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন-সীমান্ত এলাকার ভুবনপাড়া গ্রামের আলাউদ্দিনের ছেলে এছারুল ইসলাম মিছু (২৭) ও একই এলাকার জালাল উদ্দিনের ছেলে আবু আশরাফ (২৯)।
তাদের বাড়ি গোদাগাড়ী উপজেলার চড় আষাঢ়িদহ ইউনিয়নের ভুবনপাড়া গ্রামে। এর মধ্যে মিছুর মরদেহ পাওয়া গেলেও আবুর মরদেহ নিয়ে গেছে বিএসএফ।
রোববার সকালে দুই গরু ব্যবসায়ী নিহত হওয়ার বিষয়ে জানতে চাইলে রাজশাহী বিজিবি-১ ব্যাটালিয়নের অধিনায়ক (সিও) লে. কর্নেল শামীম মাসুদ আল ইফতেখার এ তথ্য নিশ্চিত করেন।
বিজিবি-১ ব্যাটালিয়নের অধিনায়ক বলেন, একটি মরদেহ তারা পেয়েছেন। নিহত আরও একজনের মরদেহ আনার জন্য পতাকা বৈঠকের প্রক্রিয়া শুরু হয়েছে।
বিএসএফের সঙ্গে পতাকা বৈঠক হলে নিহত ব্যক্তির মরদেহ ফেরত পাওয়া যাবে বলে আশা প্রকাশ করেন রাজশাহী বিজিবির এই শীর্ষ কর্মকর্তা।
স্থানীয়রা জানান, শনিবার দিবাগত রাতে গরু ব্যবসায়ী মিছু ও আবু গরু আনার জন্য ডিএমসি সীমান্ত এলাকা দিয়ে ভারতীয় সীমান্ত এলাকায় যান। সেখান থেকে ফেরার পথে বিএসএফ সদস্যরা তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে ঘটনাস্থলেই মিছু ও আবুর মৃত্যু হয়।
স্থানীয় ইউপি চেয়ারম্যান সানাউল্লাহ বলেন, রাত দেড়টার দিকে বিএসএফ সদস্যরা গরু ব্যবসায়ী মিছুর মরদেহ নিয়ে এসে তার বাড়ির অদূরে থাকা সীমান্তে রেখে চলে যায় বলে তার বাবা আলাউদ্দিন দাবি করেছেন। আর আবুর মরদেহ নিয়ে চলে গেছে বিএসএফ।

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK