রবিবার, ১০ ডিসেম্বর ২০১৭
Thursday, 07 Dec, 2017 12:18:45 am
No icon No icon No icon

ময়মনসিংহে সাংবাদিক নির্যাতিত


ময়মনসিংহে সাংবাদিক নির্যাতিত


টাইমস ২৪ ডটনেট, ময়মনসিংহ জেলা প্রতিনিধি : জেলার গফরগাঁও উপজেলার চরমছলন্দ পশ্চিমপাড়া এলাকায় পূর্ব শক্রতার জের ধরে মাহবুব আলম নামে এক সাংবাদিককে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করেছে দুর্বৃত্তরা। তিনি বাংলাসংবাদ ৫২ ডট কম ও ‘দৈনিক নওরোজ’ পত্রিকার গফরগাঁও উপজেলা প্রতিনিধি বলে জানা গেছে।গত শনিবার (২৫ নভেম্বর) রাত সাড়ে ৭টার দিকে উপজেলার বিশ্বরোড মোড় এলাকায় এ ঘটনা ঘটে। তবে ঘটনাটি ৫ দিন আগে ঘটলেও বুধবার (২৯ নভেম্বর) সন্ধ্যার পর স্থানীয় গণমাধ্যমকর্মীদের নজরে আসে।এদিকে এ হামলার পর থেকেই হামলাকারীরা হত্যার হুমকি দিয়ে যাচ্ছে বলে জানিয়েছেন আহত সাংবাদিক মাহবুব আলম। এ ব্যাপারে গফরগাঁও থানায় গত সোমবার (২৭ নভেম্বর) একটি লিখিত অভিযোগ দেয়া হলেও পুলিশ কোনও ব্যবস্থা নেয়নি। ফলে আসামিরা রয়েছে ধরাছোঁয়ার বাইরে।মাহবুব আলম জানান, প্রতিদিনের মত গত শনিবার রাতে নিজ বাড়ি থেকে গফরগাঁও সদর এলাকায় যাচ্ছিলেন তিনি। কিছুদূর যাওয়ার পর উপজেলার বিশ্বরোড মোড় এলাকায় পৌঁছালে মজনু মিয়া, পিয়াস ও এমদাদসহ বেশ কয়েকজন দুর্বৃত্ত তার পথরোধ করে। এসময় তাদের হাতে থাকা লোহার রড দিয়ে বেধড়ক পিটিয়ে গুরুতর জখম করে।
পরে রাম দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরতর আহত করেন। তখন মাহবুবের ডাক চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে মাহবুবের সাথে থাকা একটি মোবাইল, ক্যামেরা ও নগদ টাকা হাতিয়ে নিয়ে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।অন্যদিকে অভিযুক্ত মজনু, পিয়াস ও এমদাদের সঙ্গে মুঠোফোনে যোগযোগের চেষ্টা করা হলেও তাদের কাউকেই পাওয়া যায়নি।
এ বিষয়ে গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আহাদ খান বলেন, ‘সাংবাদিককে কুপিয়েছে এমন খবর আমার জানা নেই। যদি এমনটি হয়ে থাকে তাহলে দ্রুত ব্যবস্থা নেয়া হবে।’ লিখিত অভিযোগের বিষয়ে তিনি বলেন, ‘এটাও আমার জানা নেই। তবে বিষয়টি আমি গুরুত্বসহকারে দেখবো।

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK