রবিবার, ১৭ ডিসেম্বর ২০১৭
Wednesday, 08 Nov, 2017 07:44:29 pm
No icon No icon No icon

খাগড়াছড়ির গুইমারাতে ধষর্ণের চেষ্টার অভিযোগে রিয়াদ আটক


খাগড়াছড়ির গুইমারাতে ধষর্ণের চেষ্টার অভিযোগে রিয়াদ আটক


দিদারুর আলম ,গুইমারা (খাগড়াছড়ি) থেকে: খাগড়াছড়ির গুইমারা উপজেলার কালাপানির ইউনুছ মিয়ার মেয়ে ৭ম শ্রেনীর ছাত্রী জোস্না আক্তারকে(১৪) ধষর্নের চেষ্টা কারী এক যুবককে আটক করেছে গুইমারা থানা পুলিশ । আটককৃত যুবক গুইমারা উপজেলার কালাপানি গ্রামের আব্দুর রবের ছেলে রিয়াদ (২৯)। গুইমারা থানায় তার বিষয়ে ৭ই নভেম্বর  একই গ্রামের ইউনুছ মিয়া বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০এর -০৩ সংশোধিত ৯(৪) ধারায় অভিযোগ করেন। যার নং ১-৫/১১/২০১৭ 
অভিযোগ সূত্রে জানাযায় আটককৃত রিয়াদ ও অভিযোগ কারী ইউনুছ মিয়া এক সাথে বালুর ঠিকাদারী কাজ করতেন ,সেই সুবাদে রিয়াদের জোস্নার বাড়িতে যাতায়ত ছিল । কিন্তু গত ৬ই নভেম্বর সন্ধায় ইউনুছ মিয়া  হাফছড়ি গেলে রিয়াদ তার মোবাইল ফোনে কল করে ইউনুছের অবস্থান কখন আসবে নিশ্চিত করে।পরিকল্পিত ভাবে তার  বাড়িতে গিয়ে মেয়ে জোস্না আক্তারকে একা পেয়ে ধর্ষনের জন্য জোর পূর্বক টেনে হিচড়ে বিচানায় পেলে শরীরের নানান জায়গায় র্স্পশ করে । এমত অবস্থায় ইউনুছ সামনের দরজা দিয়ে ঘরে প্রবেশ করলে, রিয়াদ তার অবস্থান টের পেয়ে যায় নিজের ব্যবহৃত একটি মোবাইল ফোন এবং দুটি মোটর সাইকেলের চাবি রেখে পিচনের দরজা দিয়ে দৌড়ে পালিয়ে ।ঘরে ডুকে ইউনুছ তার মেয়েকে কান্না কাটি করতে দেখে জিজ্ঞাসা করলে কান্নারত অবস্থায়  ইউনুছকে তার মেয়ে ঘটনার বিষয় অবগত করে । পরে ঘটনাটি ইউনুছ মিয়া  স্থানীয় গন্যমান্যদের জানিয়ে গুইমারা থানায় অভিযোগ দায়ের করেন ।
এই বিষয়ে গুইমারা থানার অফিসার ইনচার্জ (ওসি ) সাহাদাত হোসেন টিটুর নিকট জানতে চাইলে, তিনি অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন ,অভিযোগটি আটককৃতের বিষয়ে প্রাথমিক ভাবে প্রমানিত হ্ওয়ায় আমরা অপরাধীকে আদালতে প্রেরন করেছি।  

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK