সোমবার, ১৮ ডিসেম্বর ২০১৭
Wednesday, 15 Feb, 2017 06:48:41 pm
No icon No icon No icon

সুনামগঞ্জে দুপক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধসহ আহত ২৫


সুনামগঞ্জে দুপক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধসহ আহত ২৫


টাইমস ২৪ ডটনেট, সুনামগঞ্জ থেকে : সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের শ্রীধরপাশা গ্রামে পূর্ব বিরোধের জের ধরে সংঘর্ষে গুলিবিদ্ধসহ অন্তত ২৫জন আহত হয়েছে। বুধবার দুপুরে এ ঘটনা ঘটে। গুরুতর আহত গুলিবিদ্ধ ১২জনসহ মোট ১৪জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদের জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হচ্ছে।এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার কলকলিয়া ইউনিয়ন শ্রীধরপাশা গ্রামের জাভেদ কোরেশি ও আব্দুল মালিকের মধ্যে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছে। এর জের ধরে বুধবার সকালে জাবেদ আলম কোরেশীর পক্ষের আফরোজ আলীর পুত্র মাছুমসহ ৩ জন কিশোর আবদুল মালিকের পক্ষের আবদুল খয়েরের পুত্র রাহাতকে মারধর করে।
এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন বন্দুক ও দেশিয় অস্ত্রশস্ত্র নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়ে। প্রায় ঘন্টাব্যাপী সংঘর্ষে উভয় পক্ষের গুলিবিদ্ধ হয়ে আহত হন ১২জন। গুলিবিদ্ধ আনোয়ার হোসেন (২২), রাসেল (২৮), আবু লেইছ (২৬), তোফায়েল (২৫), আফছর খা (৩৮), ফখরুল আবেদিন (৪৫), আব্দুল করিম (৫০), সোয়েব আহমদ (১৬), রায়হান (৪০), সুজন (২৮), মঈন উদ্দিন (২২), সোহাগ মিয়া (১৭) এবং অপর আহত সরোফ মিয়া (৬০) ও রাজু মিয়া (৪৫) কে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদের জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হচ্ছে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।
জগন্নাথপুর থানার ওসি মুরছালিন জানান, পুলিশ খবর পেয়েই ঘটনাস্থল পরির্দশন করেছে। দুই পক্ষের সংঘর্ষে কয়েকজন আহতের ঘটনা স্বীকার করে তিনি বলেন, পরিস্থিতি এখন শান্ত।
ছবি: ফাইল ফটো।
সূত্র: আরটিএনএন।

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK