মঙ্গলবার, ১১ জুন ২০১৯
Saturday, 07 Nov, 2015 09:34:31 pm
No icon No icon No icon

গাজীপুরের মাদক ব্যবসায়ী নিহত আটক ২, ৩ পুলিশ সদস্য ক্লোজ

//

গাজীপুরের মাদক ব্যবসায়ী নিহত আটক ২, ৩ পুলিশ সদস্য ক্লোজ

আজিজ মিয়া রুবেল, গাজীপুর থেকে:গাজীপুরের পিরজালি ইউনিয়ন সংলগ্ন রাথুরা তরুবিথি পিকনিক স্পটে পুলিশের ধাওয়া খেয়ে জামান মণ্ডল ৩৫ নামের এক ব্যক্তি নিহত হওয়ার সংবাদ পাওয়া গেছে। জানা যায় হোতা পাড়া পুলিশ ফাঁড়ীর এ,এস আই রিয়াজ মাদক বিক্রি হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীও ফোস এ,টি ,এস,আই মোস্তফা ও কন্সটেবল আব্দুর জাব্বার কে নিয়ে ইয়াবা সম্রাট খ্যাত জামান মণ্ডলের পিছু নিয়ে অনুসরন করতে থাকেন।  
মাদক ব্যবসায়ী জামান মণ্ডল পুলিশ দেখে জয়দেবপুর এলাকা অতিক্রম করে শ্রীপুরের রাথুরার তরুবীথী পিকনিক স্পটে প্রবেশ করলে রিয়াজ ও জামান কে মাদক সহ আটকের জন্য প্রবেশ করে পরে তিনি  জামানের দেহ তল্লাশি করেন। দেহ তল্লাশি করে  কোন মাদক না পেয়ে পুলিশ চলে আসেন । মাদক ব্যবসায়ী জামানের সাথে থাকা  নিলুফা ইয়াসমিন জানান পুলিশের ধাওয়া করার পর কিছু না পেয়ে রাত ২ টা ৩০ মিনিটের দিকে পুলিশ চলে যান।   জামান মণ্ডল পুলিশ চলে যাওয়ার কিছুক্ষন পরে হার্ট স্ট্রোক করে মারা যান বলে তিনি গনমাধ্যাম কর্মীদের জানান ।
 
জামান মণ্ডল নিহত হওয়ার পর নিলুফা ইয়াসমিন জামানকে হসপিটালে নেওয়ার চেষ্টা করলে বিষয়টি এলাকার লোকজন জানতে পারলে জনতা ঘটনাস্হল তরুবীথি পিকনিক স্পটের কেয়ার টেকার শাহিন ও জামান মণ্ডলের সাথে থাকা নিলুফা ইয়াসমিন সন্দেহজনকভাবে  আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেন ।
নিলুফা ইয়াসমিনকে  জনতা ধৃত করার পরে তিনি ঘটনার আসল রহস্য জনগণ কে প্রকাশ করে জানান পুলিশের ধাওয়া খেয়ে জামান মণ্ডল নিহত হয় বলে তিনি স্বীকার করেন ।
 জামান মণ্ডল পুলিশের হাতে নিহত হওয়ার সংবাদ পেয়ে এলাকার লোকজন জড়ো হতে থাকলে পরিস্হিতি নিয়ন্ত্রন রাখতে ঘটনাস্হলে গাজীপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার দেলোয়ার হোসাইন, গাজীপুর সদর সার্কেল এ এস,পি মনোয়ার হোসেন ও জয়দেবপুর সদর থানার অফিসার ইনচাজ ঘটনাস্হলে চলে আসেন এবং পরিস্হিতি নিয়ন্ত্রণে আনেন ।
 
এই ঘটনার সাথে জড়িত ও  সংশ্লিষ্ঠ সকলকে  আইনের আওতায় এনে শাস্তিমুলক ব্যবস্থা নিবেন বলে জনগনকে প্রতিশ্রতি ও আশ্বাস প্রদান করেন ।এলাকাবাসি বলেন রিয়াজ দারোগা জয়দেবপুর থানার অধীনে হোতা পাড়া পুলিশ ফাঁড়ীর পুলিশ কিন্তু সে শ্রীপুর থানায় প্রবেশ করে এভাবে মানুষকে হত্যা করা আইনের প্রতি অবহেলা ছাড়া আর কিছু নয় । আমরা রিয়াজ দারোগার এই অপকর্মের সু-বিচার চাই বলে রিয়াজ দারোগার  ফাসির দাবিতে স্লোগান দিতে থাকলে সার্কেল এ,এস,পি মনোয়ার ব্যবস্থা নেওয়ার কথা বলে জনগণকে শান্ত করেন  ।
 
 
নিহত জামানের  স্ত্রী বলেন হোতাপাড়ার পুলিশের দারোগা রিয়াজ আমার স্বামীকে মেরে ফেলছে আমি রিয়াজ দারোগার বিচার চাই ।
পুলিশ পরে  লাশ ময়না তদন্তের জন্য শহিদ তাজ উদ্দিন মেডিক্যাল কলেজ হসপিটাল মর্গে পাঠান ।  নিহত জামান মণ্ডলের বাড়ি পিরুজালি ইউনিয়নের মণ্ডল পাড়া বলে জানা গেছেন এবং তিনি একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী বলে এলাকাবাসি জানান । গাজীপুরের হোতা পাড়া পুলিশ ফাঁড়ীর দুই এ,এস,আই সহ ৩ জন কে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে  বলে জানা গেছেন । জানা যায় হোতা পাড়া পুলিশ ফাঁড়ীর এ,এস,আই রিয়াজ ও এ,এস আই দিলীপ বড়ুয়া ও এটি এস ,আই গোলাম মুস্তাফা কে গাজীপুরের পুলিশ সুপারের নির্দেশে।
 হোতা পাড়া পুলিশ ফাঁড়ি থেকে ক্লোজ করে গাজীপুর জেলা পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে বলে জয়দেবপুর থানার ওসি জনাব রেজাউল হাসান বিষয়টি নিশ্চিত করেন ।

টাইমস ২৪ ডটনেট/শা/৩১৭৪

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK